সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হামলাকারীদের জন্যেও এমন দিন আসবে : বিক্ষোভ সমাবেশে ছাত্রদল

8 April 2017_pic 017জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহসভাপতি, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজানের বাসায় ছাত্রলীগের হামলার প্রতিবাদে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে গতকাল শুক্রবার বাদ আছর নগরীর দরগা গেইট থেকে বিক্ষোভ মিছিল বের করে চৌহাট্টা পয়েন্টে প্রতিবাদ সমাবেশ করে।
ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহসভাপতি, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের পরিচালনায় সমাবেশে বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম বলেন, হামলা-মামলার পরিণাম শুভ হবে না। যারা সিলেটের ইতিহাস ভেঙে বিএনপির শীর্ষনেতার বাসা হামলা চালিয়েছে, তাদের জন্য এমন দিন আসবে। ছাত্রসংগঠনের মধ্যে মতবিরোধ থাকতে পারে, কিন্তু সে জন্য বিএনপির শীর্ষনেতার বাসায় হামলা সিলেটবাসী বরদাশত করবেন না। সঠিক সময় এর সঠিক জবাব দেবেন সিলেটের ছাত্রদলের নেতৃবৃন্দ। আওয়ামী লীগের ছাত্রসংগঠন ছাত্রলীগ কাপুরুষের মতো বিএনপির শীর্ষ নেতার বাসায় হামলা চালিয়েছে, যার নিন্দা জানানোর ভাষা আমাদের নেই। ছাত্রলীগ সিলেটের বিভিন্ন স্থানে ক্ষমতার অপব্যবহার করে সন্ত্রাসী, চাঁদাবাজি, ভূমি দখলসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। যা সিলেটবাসী অবলোকন করছেন। অবিলম্বে বিএনপির শীর্ষ নেতা মিজানুর রহমান চৌধুরীর বাসায় হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার না করা হলে সিলেটের মানুষ এধরনের নিন্দনীয় কাজের জবাব দিতে প্রস্তুত রয়েছেন।
সমাবেশে সভাপতির বক্তব্যে বদরুজ্জামান সেলিম বলেন, সিলেটের রাজনীতির ঐতিহ্য রয়েছে, যা এবার ছাত্রলীগ বিনষ্ট করতে মাঠে নেমেছে। তাঁরা ধারাবাহিকভাবে সিলেটের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার পরিবেশ নষ্ট করে দিয়েছে। ভয়ে এখন সাধারণ শিক্ষার্থীরা ক্যাম্পাসে যেতে পারছে না। ঠিক সেই মুহূর্ত সিলেটের রাজনৈতিক পরিবেশ ভয়ংকর রূপ দিচ্ছে।
এসময় আলী আহমদ বলেন, যারা সিলেট বিএনপি পরিবারের উপর হামলা চালিয়েছে তাদের বিরুদ্ধে আজ সমগ্র বিএনপির পরিবার ঐক্যবন্ধ। হামলাকারীদের গ্রেফতার না করলে পরবর্তী কর্মসূচি ঘোষণা দিতে বাধ্য হবে।
বিক্ষোভ কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আজমল বক্ত সাদেক, মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি ও নগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক জিয়াউল গণি আরেফিন জিল্লুর, রেজাউল হাসান কয়েস লোদী, মাহবুব কাদির শাহী, সালেহ আহমদ খছরু, নজিবুর রহমান নজিব, আতিকুর রহমান সাবু, এমদাদ হোসেন চৌধুরী, হাজী মিলাদ আহমদ, লল্লিক আহমদ চৌধুরী, মুফতি নেহাল, রেজাউল করিম আলো, মির্জা লিটন, আজিজুর রহমান আজিজ, জাকির মজমুদার, শেখ মোহাম্মদ ইলিয়াস, গোলাম মেহাম্মদ চৌধুরী রুস্তুম, আমিনুর রহমান খোকন, জেবুল হোসেন ফাহিম, আব্দুস সত্তার আমিন, শাহ সাঈদুর রহমান হিরো, জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ, নুরুল ইসলাম রিমন, শুয়েব চৌধুরী, উজ্জ্বল রঞ্জন চন্দ। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: