সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৮ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাধবপুরে হত্যামামলার আসামি গ্রেপ্তার

8 April 2017_pic 005মাধবপুর প্রতিনিধি ::
হবিগঞ্জ শহরের একতা ফেব্রিক্সের কর্মচারী সন্তোষ চৌধুরী হত্যামামলার পলাতক আসামি হারুন আর রশিদ (৪০)-কে গ্রেপ্তার করেছে মাধবপুর থানাপুলিশ।
পুলিশ জানায়, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরে অভিযান চালিয়ে হত্যামামলার পলাতক আসামি হারুন আর রশিদ (হারুন ড্রাইভার)-কে গ্রেপ্তার করা হয়। তিনি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরের পূর্বাশা এলাকার ছনব মিয়ার পুত্র।
মামলার তদন্তকারী কর্মকর্তা তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক গোলাম দস্তগীর জানান, গত ১৯ ডিসেম্বর সকালে হবিগঞ্জ শহরের ঘাটিয়াবাজার এলাকার একতা ফেব্রিক্সের কর্মচারী আজমিরীগঞ্জের জিলুয়া গ্রামের মনোরঞ্জন চৌধুরীর ছেলে সন্তোষ চৌধুরী মালিকের কাপড় কেনার জন্য নরসিংদীর উদ্দেশ্যে রওয়ানা হয়। পরদিন ২০ ডিসেম্বর স্থানীয় লোকজন গলায় মাফলার প্যাঁচানো অবস্থায় এক ব্যক্তির লাশ উপজেলার নয়াপাড়া সায়হাম কটন মিল এলাকা পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠালে সন্তোষের স্বজনরা তাঁর লাশ শনাক্ত করেন।
এ ঘটনায় সন্তোষ চৌধুরীর ভায়রা ভাই তপন দাস বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি দিয়ে একটি মামলা দায়ের করেন। গত বছরের ৯ সেপ্টেম্বর রাতে আলোচিত এই হত্যামামলার প্রধান আসামি গ্রেফতার এবং হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন করেন মাধবপুর থানার পরিদর্শক তদন্ত (ওসি) সাজেদুল ইসলাম পলাশ। মোবাইলফোনের কল লিস্টের সূত্র ধরে ৯ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলার জামতলী বাজার এলাকায় অভিযান চালিয়ে সন্তোষ চৌধুরী হত্যামামলার প্রধান আসামী ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার ধারাকান্দি গ্রামের আব্দুল মন্নাফের পুত্র সাইদুর রহমান (৩২)-কে গ্রেফতার করেন। ১০ সেপ্টেম্বর দুপুরে হবিগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতের হাজির করলে তিনি হত্যাকান্ডে নিজে সরাসরি অংশগ্রহণ করেছেন বলে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। সাইদুর তাঁর জবানবন্দিতে এ হত্যাকান্ডে তাকে আরও দুজন সহযোগিতা করেন বলেও জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: