সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেখ হাসিনার সরকার দেশে অনেক উন্নয়ন করেছে : এরশাদ

1491562674নিউজ ডেস্ক:: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, শেখ হাসিনার সরকার অনেক উন্নয়নের কাজ করেছে। রাজনৈতিক মতাদর্শ ভিন্ন থাকলেও উন্নয়নের রাজনীতিতে আমরা আওয়ামী লীগের সঙ্গে একমত। আমাদের উদ্দেশ্য একটাই বাংলাদেশের উন্নয়ন করা, জনগণের উন্নয়ন করা, বাংলাদেশকে সমৃদ্ধ করা। সে জন্য আগামীতে আমরা পরস্পরের সঙ্গে হাত মিলিয়ে কাজ করে বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাব।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, তারা মানুষকে নিপিড়িত করেছে, নির্যাতন করেছে, পুড়িয়ে মেরেছে এমন দলের সরকার আমাদের প্রয়োজন নেই।

শুক্রবার ভোলার বাংলা স্কুল মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বাষির্ক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি জাতীয় পার্টিকে শক্তিশালী করার জন্য ইসলামীক দলগুলোসহ ৩০টি দল নিয়ে মহাজোট করতে যাচ্ছেন বলেও জানান। তিনি বলেন, এর অর্থ এই নয়, যে আমরা এ সরকারের বিরুদ্ধে।

এরশাদ আরো বলেন, আওয়ামী লীগ অনেক শক্তিশালী দল। আমরাও এক সময় ছিলাম, আবারও জাতীয় পার্টিকে দেশের অন্যতম দল হিসেবে শক্তিশালী করবো। মৃত্যুর আগে যেন আমি দেখে যেতে পারি এই দেশে আবার জাতীয় পার্টি ক্ষমতায় এসেছে। সারা বাংলায় শেখ হাসিনার সরকার উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছে। ১৯৮৩ সালে ভোলায় এসেছি। দীর্ঘ ৩৪ বছর পর ভোলায় এসে আমি হতবাক হয়ে গেছি। দ্বীপ জেলা ভোলায় উন্নয়নের যে জোয়ার আমি শুরু করেছিলাম, আজ তোফায়েল আহম্মেদের ঐশ্বরিক জাদুতে তার পূর্ণতা পেয়েছে।

এইচএম এরশাদ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহাম্মেদের প্রশংসা করে বলেন, ভোলার পবিত্র মাটিতে জন্ম নিয়ে তোফায়েল আহম্মেদ ভোলার মানুষকে ধন্য করেছেন। এই নেতার কাছ থেকে আমাদের এখনো অনেক কিছু শেখার আছে। তিনি হলেন ভোলার অভিভাবক। তার সহযোগিতা ও আতিথেয়তায় আমি মুগ্ধ হয়েছি।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কেফায়েত উল্লাহ নজীবের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এ.বি.এম রুহুল আমিন হাওলাদার এমপি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি , সাইদুর রহমান টেপা এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বাবু সুনিল শুভ রায় প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: