সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জকে বন্যাদুর্গত জেলা ঘোষণার দাবিতে জগন্নাথপুর সমিতির মানববন্ধন

unnamed (6)অকাল বন্যায় জগন্নাথপুরসহ সুনামগঞ্জ জেলার সবকটি হাওরের বোরো ফসল তলিয়ে যাওয়ায় কৃষকরা ব্যাপক ক্ষতির সম্মুখিন হয়েছেন। প্রাকৃতিক দুর্যোগে বিপর্যস্ত সুনামগঞ্জকে বন্যাদুর্গত জেলা ঘোষণার দাবিতে বৃহস্পতিবার (৬ এপ্রিল) মানববন্ধন কর্মসূচি পালন করবে জগন্নাথপুর উপজেলা সমিতি, সিলেট। বৃহস্পতিবার বিকেল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহিদমিনারের সামনে অনুষ্ঠিতব্য মানববন্ধন কর্মসূচিতে জগন্নাথপুর উপজেলা সমিতি, সিলেটের সকল সদস্যসহ সকলকে অংশ নেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

মঙ্গলবার সিলেট নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে জগন্নাথপুর উপজেলা সমিতি, সিলেটের এক সভায় এই কর্মসুচি ঘোষণা করা হয়।

সমিতির সভাপতি আম্বরখানা গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ মুহাদ্দিস আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খসরুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায়

বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা সমিতি, সিলেটের সহসভাপতি আব্দুল মুকিত, জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন আজাদ, কোষাধক্ষ্য কুহিনূর রহমান, প্রচার সম্পাদক, দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক ছামির মাহমুদ, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে হামিদুর রহমান বাচ্চু, কার্যনির্বাহী কমিটির সদস্য মো. ফজলুর রহমান, সহকারি অধ্যাপক সাব্বির আহমদ, আবুল খায়ের, আব্দুর জব্বার শাহী, দেলোয়ার হোসেন, এবং ফয়জুল হক।
সভায় জগন্নাথপুর উপজেলা সমিতি, সিলেটের সাবেক সমাজকল্যাণ ও সাংস্কৃতিক প্রয়াত মো. সোহরাব আলীর স্মরণে আগামী ২১ এপ্রিল নগরীর জিন্দাবাজারস্থ প্রীতিরাজ রেস্টুরেন্টের সম্মেলন কক্ষে শোকসভা আয়োজনের সিদ্ধান্ত হয়।
সভায় সহসভাপতি আব্দুল মুকিতের মাতার মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। মরহুমার আত্মার শান্তি এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান নেতৃবৃন্দ। এছাড়া জগন্নাথপুর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মো. আতাউর রহমানকে সভা শেসে সমিতির পক্ষ থেকে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: