সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংবাদ সম্মেলনে নিহতের মায়ের অভিযোগ

unnamed (2)সম্পত্তি আত্মসাতের লোভে নগরীর মুন্সীপাড়ার শফিক মিয়া ইমাম হাসানকে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন নিহত ইমাম হাসানের মা জাহেরা বেগম। বুধবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন। তার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তার আরেক পুত্র ইমাম হোসেন।

লিখিত বক্তব্যে বলা হয়, নিহত ইমাম হাসানের আপন চাচা হন শফিক মিয়া। ইমাম হাসানের পরিবার পৈত্রিক নিবাস মুন্সীপাড়ায় এক সময় বসবাস করতো। কিন্তু চাচা শফিক মিয়া এবং চাচাতো ভাইরা হাসানদের সম্পদ আত্মসাতের জন্য তাদের উপর নানাভাবে অত্যাচার নির্যাতন চালায়। ফলে প্রাণের ভয়ে কিছু সম্পদ বিক্রি করে আখালিয়ার সুরমা আবাসিক এলাকায় ভাড়াটিয়া বাসায় এখন তারা বসবাস করছেন। মুন্সীপাড়ায় বাকি সম্পদকটুকু আত্মসাত করতে শফিক মিয়া এবং তার ছেলেরা হাসানকে পরিকল্পনা করে হত্যা করে।
সংবাদ সম্মেলনে বলা হয়, মন্তাজ হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি শফিক মিয়া ও তার ছেলেদের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, ট্রান্সফরমার চুরি, মাদক, ছিনতাইসহ প্রায় কুড়িটি মামলা রয়েছে বিভিন্ন থানায়। সর্বশেষ তাদের বলির শিকার হয় ইমাম হাসান। হাসান হত্যার বিচার চেয়ে থানায় মামলা করার পর শফিক বাহিনীর হুমকি ধমকিতে নিরাপত্তহীনতায় ভোগছে হাসানের পরিবার। শফিক মিয়া মন্তাজ হত্যা মামলায় ক্যান্সার রোগের জাল সার্টিফিকেট দেখিয়ে হাইকোর্ট থেকে জামিন নিয়ে এসব অপকর্ম চালাচ্ছে।
নিহত ইমাম হাসান কোনো রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত নয় দাবি করে সংবাদ সম্মেলনে বলা হয়, মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন পত্রিকায় একটি রাজনৈতিক দলের কর্মী বানানো হয়েছে নিহত ইমাম হাসানকে। পাশাপাশি তাকে ডন হাসান বানিয়ে সন্ত্রাসী বানানোর পাঁয়তারা করা হচ্ছে। এসবের পেছনে নেপথ্যে কাজ করছে শফিক বাহিনী। সংবাদ সম্মেলনে বলা হয়, কথিত শাওন হত্যা মামলায় ইমাম হাসানকে ষড়যন্ত্রমূলকভাবে শফিক মিয়ার ইন্ধনে আসামি করা হয়। ২০১৫ সালের ৬ জুলাই হাইকোর্ট থেকে জামিন পাওয়ার পর ১৭ জুলাই জেল থেকে মুক্তি লাভ করে হাসান। অথচ অপপ্রচার চালানো হচ্ছে সে নাকি একটি হত্যা মামলায় মাত্র দেড়মাস আগে জেল খেটে বের হয়। যা সম্পূর্ণ মিথ্যা।
সংবাদ সম্মেলনে জাহেরা বেগম তার পুত্র ইমাম হাসান হত্যাকারীদের গ্রেফতার এবং শাস্তির জন্য প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। সংবাদ সম্মেলনে ইমাম হাসানের পিতা মানিক মিয়া, ভাই মো. মনিরুজ্জামান মখন, রাজন মিয়া, সুজন মিয়া ও ইমাম হোসেন উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: