সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হাসিনার সম্মানেই দিল্লি যাচ্ছি: মমতা

momota-BG20170405125201আন্তর্জাতিক ডেস্ক:: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানেই দিল্লি যাচ্ছেন বলে জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাসিনার সম্মানে ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের ৭ এপ্রিল দেওয়া নৈশভোজে যোগ দেবেন তিনি।

এই ভোজে যোগ দিতে শুক্রবার (৭ এপ্রিল) দিল্লি যাচ্ছেন মমতা। নবান্নের একটি বিশেষ সূত্রে এ তথ্য জানা যায়।

বুধবার (৫ এপ্রিল) রাজ্যের প্রশাসনিক ভবন নবান্নের তিনি বলেন, দিল্লিতে রাষ্ট্রপতির আমন্ত্রণ ভারত-বাংলাদেশের যৌথ বিষয়। সেখানে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকবেন। তার সম্মানেই রাষ্ট্রপতির আমন্ত্রণে সাড়া দিয়ে দিল্লি যাচ্ছি।

দিল্লিতে শেখ হাসিনার সম্মানে দেওয়া নৈশভোজে মমতার যোগ দেওয়া নিয়ে সংশয় তৈরি হয়েছিল। মমতার এ সিদ্ধান্তকে ইতিবাচকভাবেই দেখছে কূটনীতিক মহল।

এই নৈশভোজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সরাসরি কথা হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের। রাষ্ট্রপতি ভবনে এসময় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও উপস্থিত থাকতে পারেন বলে কূটনৈতিক সূত্রে জানা যায়।

৮ এপ্রিল দিল্লির হায়দরাবাদ ভবনে ভারতীয় সময় বেলা ১১টা ৪৫ মিনিট থেকে দুপুর ১২টা ২০ মিনিট পর্যন্ত সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন দুই দেশের প্রধানমন্ত্রী।

এর আগে সকালে প্রাতরাশ টেবিলে মোদির সঙ্গে মমতার বৈঠক হতে পারে। এ বৈঠকে রাজ্যের বিভিন্ন দাবির সঙ্গে তিস্তা প্রসঙ্গ আলোচনায় উঠবে বলে মনে করছে কূটনীতিক মহল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: