সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেলানিয়া ট্রাম্পের পোর্টেট ছবি প্রকাশ

Tramp120170404195030আন্তর্জাতিক ডেস্ক:: মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের পোর্টেট ছবি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছে হোয়াইট হাউস। স্লোভেনিয়ান বংশোদ্ভূত সাবেক মডেল মেলানিয়া ট্রাম্পের নগ্ন ছবির বিতর্ক থাকলেও সোমবার তার পোর্টেট ছবি প্রকাশ করা হয়।

বিবিসি বলছে, ৪৬ বছর বয়সী সাবেক এই মডেলের পোর্টেট ছবিটি ক্যামেরান্দী করা হয়েছে হোয়াইট হাউসে। তবে এই পোর্টেট ছবির বিষয়ে বিস্তারিত তথ্য তাৎক্ষণিকভাবে প্রকাশ করা হয়নি। এছাড়া কখন ওই ছবি ধারণ করা হয়েছে সেবিষয়েও জানানো হয়নি।

ছবিটি প্রকাশের পর পরই এক সংক্ষিপ্ত বিবৃতিতে মেলানিয়া ট্রাম্প বলেন, আমি ফার্স্ট লেডির ভূমিকায় কাজ করতে পেয়ে সম্মানিত এবং আগামী বছরগুলোতে আমেরিকার জনগণের পক্ষে কাজ করার জন্য উন্মুখ হয়ে আছি।

Melania

পোর্টেট ছবিতে মেলানিয়াকে কালো পোশাকে, কোমড়ের ওপরের অংশ থেকে ধারণ করা হয়। বাম হাতে হীরার আংটি পরিহিত মেলানিয়ার ডান হাতেও দেখা যায় একটি আংটি; মুখে স্মিত হাসি ফুটে উঠেছে। মেলানিয়ার এই পোর্টেট ছবি ক্যামেরাবন্দী করেছেন বেলজিয়ান বংশোদ্ভূত আলোকচিত্রী রেজাইন ম্যাহক্স। এই আলোকচিত্রী এর আগেও ট্রাম্পের পরিবারে কাজ করেছেন।

উল্লেখ্য, ১৯৯৬ সালে ফ্রান্সের একটি ম্যাগাজিনের জন্য নগ্ন মডেল হয়েছিলেন মেলানিয়া ট্রাম্প। নভেম্বরে নির্বাচনের আগে মিডিয়া মুঘল রুপার্ট মারডক মালিকানাধীন একটি ট্যাবলয়েড দ্বিতীয় দিনের মতো মেলানিয়ার সেই নগ্ন ছবি প্রকাশ করে। ছবিতে দেখা যায়, নগ্ন মেলানিয়া বিছানায় অপর এক নগ্ন তরুণীকে জড়িয়ে আছেন। তবে ট্রাম্পের উপদেষ্টা জ্যাসন মিলার সেই সময় সিএনএনকে বলেন, এই ছবিতে বিব্রত হওয়ার কিছু নেই…তিনি একজন সুন্দরী নারী।

এই ফার্স্ট লেডির প্রকাশিত নগ্ন ছবি ১৯৯৫ সালে তোলা হয়েছিল; ট্রাম্পের সঙ্গে তার সাক্ষাৎ হওয়ার আগে। যখন আজকের ৪৬ বছর বয়সী স্লোভিনিয়ান বংশোদ্ভূত মেলানিয়া ট্রাম্পের বয়স ছিল মাত্র ২৬। একই বছরে ফ্রান্সের সম্প্রতি বিলুপ্ত হওয়া ফ্রান্স ম্যাগাজিনে প্রকাশ হয়েছিল মডেল ট্রাম্পপত্নীর নগ্ন ছবি।

trump

নির্বাচনের আগে ব্যাপক সমালোচনার মাঝেই ব্রিটিশ সংবাদপত্র ডেইলি মেইল মেলানিয়ার নগ্ন ছবি প্রকাশ করেছিল। পরে ডেইলি মেইলের বিরুদ্ধে মানহানির মামলা করে দেড়শ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ চেয়েছিলেন মার্কিন ধনকুবের ও প্রেসিডেন্টের স্লোভেনীয় বংশোদ্ভূত স্ত্রী। কিন্তু পত্রিকাটি বিদেশি হওয়ায় মেরিল্যান্ডের বিচারক অভিযোগ আমলে নেননি। ফলে আদালত থেকে শূন্য হাতে ফিরতে হয় মেলানিয়াকে।

মেলানিয়া ১৯৯৮ সালে ট্রাম্পের সঙ্গে সাক্ষাৎ করেন। কমিউনিস্ট পরিবারের আদর্শে লালিত পরিবেশে মানুষ হওয়ার পর আমেরিকায় এসে ফ্যাশন দুনিয়ায় বিস্ফোরণ ঘটান মেলানিয়া। ২০০০ সালে এক পত্রিকায় তার নগ্ন ছবি মার্কিন মিডিয়ায় তোলপাড় ফেলে দেয়।

সেই সময় শিল্পপতি ধনকুবের ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন তিনি। ট্রাম্পের প্রাইভেট জেটেই ক্যামেরার সামনে শরীরী বিভঙ্গ মেলে ধরেন মেলানিয়া। এরপর রিয়েল স্টেট ব্যবসায়ী ও মার্কিন ধনকুবের ডোনাল্ড ট্রাম্পের তৃতীয় স্ত্রী হিসেবে ঘর বাঁধেন ২০০৫ সালে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: