সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবসর ঘোষণা দিয়ে ফেসবুক স্ট্যাটাসে যা লিখেছেন মাশরাফি

mashrafee20170404194158স্পোর্টস ডেস্ক:: হঠাৎ বজ্রপাতের মতোই এলো খবরটা। অবশ্য কলম্বোয় নাকি গুঞ্জন চলছিল আজ সকাল থেকেই; কিন্তু সেই গুঞ্জন যে সত্যি হয়েই ধরা দেবে, কেউ ভাবতে পারেনি। মাশরাফি বিন মর্তুজা টি-টোয়েন্টি ক্রিকেটকে গুডবাই জানিয়ে দেবেন, সেটা ঘূর্ণাক্ষরেও কেউ টের পায়নি; কিন্তু হঠাৎ করেই আজ সন্ধ্যা পৌনে ৬টার দিকে নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়ে দীর্ঘ এক লেখা পোস্ট করেন মাশরাফি। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে আর প্রেমাদাসা স্টেডিয়ামে উপুল থারাঙ্গার সঙ্গে টস করতে নেমে আনুষ্ঠানিকভাবে ঘোষণাটা দিয়েই দিলেন বাংলাদেশের সবচেয়ে সফল এই অধিনায়ক।

কেন হঠাৎ টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিলেন মাশরাফি? উত্তরটা জানিয়েছেন তিনিই। জানান, তরুণ উদীয়মান ক্রিকেটারদের সুযোগ করে দেয়ার জন্যই এ অবসরের ঘোষণা তার। লঙ্কানদের বিপক্ষে আগামী বৃহস্পতিবারই ক্যারিয়ারের শেষ ম্যাচ খেলতে নামবেন তিনি।

টসের সময় আনুষ্ঠানিক অবসরের ঘোষণা দেয়ার আগে মাশরাফি ফেসবুকে দেয়া স্ট্যাটাসে একটি লম্বা বক্তব্য দেন। বিসিবি, সতীর্থ, বন্ধু, পরিবারের সদস্য এবং ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানান মাশরাফি। আবার একই সঙ্গে নতুন অধিনায়ককে আগাম শুভেচ্ছাও জানিয়ে রাখলেন। ফেসবুকে দেয়া স্ট্যাটাসটি জাগো নিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো…

Mash

‘বাংলাদেশ টিমকে টি-টোয়েন্টি ইন্টারন্যাশনাল-এ ১০ বছরের বেশি সময় ধরে প্রতিনিধিত্ব করা আমার জন্য অনেক গর্বের। আমি বিশ্বাস করি বর্তমান দলটি একটি ভাল দল এবং দলে কিছু উদীয়মান খেলোয়াড় আছে। আমার উপর আস্থা রাখার জন্য এবং আমাকে এত চমৎকার দলের নেতৃত্ব প্রদানের সুযোগ দেয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞ। আমি আমার সকল ভক্ত, পরিবার এবং বন্ধুদের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ আমাকে সবসময় সমর্থন করার জন্য।

এই সুদীর্ঘ ক্যারিয়ারে উত্থান এবং পতন ছিল। আমি সবসময় চেষ্টা করেছি আমার ফ্যানদের কে খুশি করার। আমি আমার প্রত্যেক ফ্যান এর কাছে তাদেরকে প্রতি ম্যাচে খুশি করতে না পারার জন্য ক্ষমা চাইছি। এই মুহূর্তে দল হিসেবে আমরা ভাল খেলছি। আমি নিশ্চিত বাংলাদেশ সামনের দিনগুলোতেও ভাল ক্রিকেট খেলবে।

আমি মনে করি টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসর নেয়ার জন্য এটাই আমার উপযুক্ত সময়, যাতে অনেক তরুণ উদীয়মান ক্রিকেটার তাদের প্রতিভা তুলে ধরতে পারে এবং বিসিবি তাদেরকে সঠিক দিকনির্দেশনা দিতে পারে। আমি বাংলাদেশ এর টি-টোয়েন্টি টিম এর নতুন অধিনায়ককে আগাম অভিনন্দন জানাই এবং আমি নিশ্চিত বাংলাদেশ ক্রিকেটের সেরা সময় সামনে আসবে।

শীঘ্রই আবার দেখা হবে। সকলের জন্য আমার আন্তরিক ভালবাসা।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: