সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৩০ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারী কেলেঙ্কারিতে আবারো হৃতিক

1491296674বিনোদন ডেস্ক:: নারীঘটিত কেলেঙ্কারি যেন হৃতিকের পিছুই ছাড়ছে না। কঙ্কনা রানৌতের সঙ্গে সম্পর্কের জের নিয়ে দীর্ঘ ঝামেলা কেবল কাটিয়ে উঠেছেন। এরমধ্যে আবারো শুরু হয়েছে নতুন আলোচনা, নতুন কেচ্ছা। অবশ্য ঘটনাটি শুরুতে ছোটই ছিল, তা এবার বড় হতে চলেছে।

‘হৃতিক রোশন নাকি তাঁর বন্ধু। অভিনয় নিয়ে তাকে নানারকম পরামর্শও দিয়েছেন’। ভারতীয় একটি মিডিয়ায় এমনটা দাবি করেছেন পোলিশ-স্প্যানিশ অভিনেত্রী অ্যাঞ্জেলা ক্রিসলিন্সকি। কিন্তু অভিনেত্রীর এ দাবিকে ডাহা মিথ্যা কথা বলে সাফ জানালেন হৃতিক!

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি খবরের কাগজের ছবি শেয়ার করে হৃতিক লেখেন, ‘হে প্রিয় নারী, আপনি কে? কেন মিথ্যে কথা বলেছেন?’

অ্যাঞ্জেলা আরও দাবি করেছেন, হৃতিকের মতো বন্ধু থাকায় তিনি গর্বিত। কিন্তু নায়কের কথা শুনে পুরো বলিউডের মনে হচ্ছে, তিনি অ্যাঞ্জেলাকে চেনেনও না।

তবে অভিনেত্রীর দাবি, হৃতিকের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করার কথা ছিল তার। কিন্তু চোটের কারণে সে সময় কাজটা করতে পারেননি হৃতিক।

এদিকে হৃতিকের এমন মিথ্যাবাদী দাবি করার বিষয়টি নিয়ে জবাব দিয়েছে ভারতীয় বেশকিছু গণমাধ্যম। হৃতিক যে মিথ্যা বলছেন সেটা প্রমাণ করতে তাদের দুজনের একসঙ্গে ধারণ করা বেশকিছু ছবি, সেলফি দিয়ে সংবাদ প্রকাশ করেছে তারা। একটি মুঠোফোনের বিজ্ঞাপনে হৃতিকের সঙ্গে কাজ করেছিলেন বলা দাবি করা হয়েছে খবরে।

যেহেতু বেশকিছু ছবিতে তাদের একসঙ্গে দেখা যাচ্ছে, তবু হৃতিক কেন চিনলেন না এই মডেলকে। ইচ্ছে করে, না ভুলে গেছেন সব? খবর-ইন্ডিয়ান এক্সপ্রেস, ডিএনএ ইন্ডিয়া।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: