সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৩ সেকেন্ড আগে
রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতক প্রেসক্লাবে ইউএনওকে বিদায় সংবর্ধনা

p-1-600x390ছাতক সংবাদদাতা:: ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামানকে ছাতক উপজেলা থেকে অন্য উপজেলায় যোগদানের জন্য বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

সোমবার সকালে প্রেসক্লাবের উদ্যোগে তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশীদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল আলিমের পরিচালনায় বিদায়ী সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভুমি) সাবিনা ইয়াসমিন, বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ্ব আবরু মিয়া তালুকদার, সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাসিদা বেগম ন্যান্সি, অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, আ.লীগ নেতা সৈয়দ আহমদ, পরিসংখ্যান কর্মকর্তা মনিরুজ্জামান খান, ছাতক থানার ওসি(তদন্ত) আশরাফুল ইসলাম, অধ্যাপক হরিদাস রায়, মহিলা কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলী, মাও. ফজলুর রহমান।
বক্তব্য রাখেন, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নুর মিয়া রাজু, অর্থ সম্পাদক বিজয় রায়, নির্বাহী সদস্য কৃপেশ চন্দ। এসময় কনকচাপা খেলাঘর আসরের সভাপতি কেতকী রঞ্জন আচার্য্য, ব্যবসায়ী বাবুল রায়, ডাঃ রেদোয়ানুল হক আরজু, আব্দুল খালিক, শাহিন মিয়া তালুকদার, আব্দুর রশীদ, মুহিবুর রহমান তালুকদার টুনু, নজরুল ইসলাম নাইম, আব্দুস ছালাম, নোমান আহমদ, ছাতক প্রেসক্লাবের সহ-সভাপতি বদর উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক শাহ আখতারুজ্জামান, নির্বাহী সদস্য রাজ উদ্দিন, সদস্য অসিত কুমার দাস, সাংবাদিক আমিনুল ইসলাম আজির, নুর উদ্দিন, হাবিবুর রহমান নাসির, আমির আলী, তমাল পোদ্দার, রবিউল ইসলাম তারেক, সেলিম মাহবুব, জাহাঙ্গীর আলম চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন। বিদায়ী অতিথির বক্তব্যে নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান বলেন, ছাতকের মানুষ শ্রেষ্ঠ বলেই তিনি জেলার শ্রেষ্ঠ ইউএনও হতে পেরেছেন। তিনি বলেন, সহকর্মীদের নিয়ে একটি টিম ওয়ার্কের মাধ্যমে এখানের উন্নয়ন কাজ করা হয়েছে। এখানের কর্মকাল ১ বছর ১০ মাসে ছাতককে তিনি এতটুকু দিতে না পারলেও এখান থেকে তিনি অফুরন্ত ভালোবাসা নিয়ে গেছেন বলে তিনি মন্তব্য করেছেন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ক্বারী বুরহান উদ্দিন।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: