সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিতে পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থীদের মিলনমেলা

Sust-pic20170331165529শাবি সংবাদদাতা:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পরিসংখ্যান বিভাগের দুই দিনব্যাপী পুনর্মিলনী শুক্রবার শুরু হয়েছে। এ উপলক্ষে সকাল থেকেই ক্যাম্পাসে বিভাগের সাবেক শিক্ষার্থীদের উপস্থিতি ছিলে চোখে পড়ার মতো।

কমলা রঙের টি-শার্ট পড়ে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা সেলফিতে মেতে উঠেন। শিক্ষার্থীদের দিইদিন ব্যাপী এ মিলনমেলা আগামীকাল শনিবার শেষ হবে।

সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভূইয়া। এসময় উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক অধ্যাপক ড. কবির হোসেন, অধ্যাপক ড. আহমেদ কবির, অধ্যাপক ড. তাজ উদ্দিন আহমদ প্রমুখ।

পুনর্মিলনীর প্রথম দিন ছিল বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক সন্ধ্যা ও গালা ডিনার। শেষ দিন শনিবার থাকছে অ্যাল্যামনাই অ্যাসোসিয়েশনের সভা, সমাপনী অনুষ্ঠান এবং ‘মেঘদল’ ব্যান্ডের পরিবেশনায় কনসার্ট।

পরিসংখ্যান বিভাগের সাবেক শিক্ষার্থী এবং শাবি প্রেসক্লাবের সাবেক দুই সভাপতি মুস্তফা মনওয়ার সুজন ও রমাপ্রসাদ সরকার বাবু বলেন, আজ আমাদের অনেক আনন্দের দিন। দীর্ঘদিন পর বন্ধু ও স্যারদের সঙ্গে দেখা হলো। তাছাড়া ক্যাম্পাসের অনেক দিন পর আসা। এখানকার পরিবেশ অনেক পরিবর্তন হয়েছে। সবকিছু নতুন লাগছে। খুব আনন্দ করছি।

আয়োজন সম্পর্কে অনুষ্ঠানের আহ্বায়ক অধ্যাপক ড. মোহাম্মদ তাজউদ্দিন বলেন, বিভাগের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক যোগাযোগ ও সহযোগিতামূলক সম্পর্ক তৈরির লক্ষ্যে আমরা এ আয়োজন করেছি। শিক্ষক-শিক্ষার্থীর অংশগ্রহণে ক্যাম্পাস মিলনমেলায় পরিণত হয়েছে। আশা করি এ আয়োজন সফলভাবে সম্পন্ন হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: