সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বলিউডের অজানা ৬ সেক্স স্ক্যান্ডেল

31 march 2017_pic 023বিনোদন ডেস্ক ::
বলিউডের চাকচিক্য আর বিনোদন সবার নজর কাড়ে। কিন্তু তার ভিতরে হবিতা সবসময় একরকম হয় না। অভিনেতাদের ব্যক্তিগত বলে কিছু থাকে না। এরকম ভাবেই বহুবার বহু সেলেবের গোপন তথ্য ফাঁস হয়েছে। দেখে নিন কোন কোন বলিউড অভিনেতারা জড়িয়ে পড়েছিলেন সেক্স স্ক্যান্ডেলে।

১. রাজনীতিবিদ অমর সিং এর সঙ্গে বিপাশা বসুর সেক্স অডিও টেপ ফাঁস হয়। ঘটনাটি ২০১১ সালের। যদিও অডিও টেপটিতে গলার আওয়াজ তার নয় বলে দাবি করেন বিপাশা।

২. ৯০ এর দশকের প্রথম দিকে মণীষা কৈরালা ও সুভাষ ঘাইয়ের মধ্যে যৌন সম্পর্কের কথা ফাঁস করেন মণীষার মা। সুভাষ যৌন প্রস্তাব দিয়েছিলেন মণীষাকে এমন দাবি করেছিলেন তিনি। যদিও মণীষা এই ব্যাপারে মুখ খোলেননি। প্রথমে সুভাষের সঙ্গে সম্পর্ক খারাপ হলেও পরে ঠিক করে নেন মণীষা । কিন্তু এই গুজব রটার পর আর সুভাষ ঘাইয়ের ছবিতে মণীষাকে অভিনয় করতে দেখা যায়নি।

৩. পরিচালক দিবাকর ব্যানার্জীর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন মডেল ও অভিনেত্রী পায়েল রোহাতগি। সাংহাই ছবির অডিশনের সময় নাকি ঘটনাটি ঘটেছিল। যদিও দিবাকর ঘটনাটি অস্বীকার করে যান। পরিচালক অনুরাগ কাশ্যপও তার পাশে দাঁড়িয়েছিলেন।

৪. অভিনেত্রী প্রীতি জৈনের ধর্ষণে অভিযুক্ত হয়েছিলেন পরিচালক মধুর ভান্ডাকার। প্রীতি দাবি করেছিলেন যে পরিচালক তাকে ১৬ বার ধর্ষণ করেছিলেন একটি ছবিতে অভিনয় করার সুযোগ দেবেন এই প্রতিশ্রুতি দিয়ে।

৫. পাকিস্তানি অভিনেত্রী বাণী মালিক ও তার সহ অভিনেতা রাজন বর্মার সেক্স ভিডিও ফাঁস হয় ২০১২ সালে।

৬. অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ মধুচক্র চালানোর অভিযোগে ২০১৪ সালে হায়দাবাদে থেকে গ্রেফতার হন। প্রথমে অস্বীকার করলেও পরে শ্বেতা জানান যে পরিবারকে আর্থিকভাবে সাহায্য করতে এই কাজ শুরু করেছিলেন তিনি এবং পারিপার্শ্বিক লোকজনও তাকে এই ব্যাপারে সমর্থন করেছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: