সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেঘনায় ট্রলারডুবিতে এপর্যন্ত নিহতের সংখ্যা ৮

31 march 2017_pic 019ডেইলি সিলেট ডেস্ক ::
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেঘনা নদীতে ট্রলারডুবিতে নিখোঁজদের মধ্যে চার নারীর লাশ ২০ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। চর কিশোরগঞ্জ এলাকা থেকে শুক্রবার দুপুর ১টার দিকে ওই চার নারীর লাশ উদ্ধার করা হয়।

তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় নিশ্চিত করা যায়নি। এ ঘটনায় এ নিয়ে মোট আটজনের লাশ পাওয়া গেল। নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সরহকারী পরিচালক মামুন অর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজধানীর রামপুরা থেকে প্রায় ৯০ জন যাত্রী নিয়ে চাঁদপুরের বেলতলী এলাকায় যাওয়ার পথে ট্রলারটি ডুবে যায়। দুর্ঘটনার পর নারীসহ চারজনের মৃত্যুর খবর আসে। আরও ২০ থেকে ৩০ জন নিখোঁজ থাকার খবর জানান মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ পরিদর্শক মন্টু বিশ্বাস।

চারজনের লাশ উদ্ধারের পর ১৪ জন নিখোঁজের নামের তালিকা এখন তাদের হাতে রয়েছে বলে সোনারগাঁও থানার ওসি মঞ্জুর কাদের জানান। তিনি বলেন, ডুবে যাওয়া ট্রলারটিও শনাক্ত করা হয়েছে। ভেতরে আরও লাশ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে শুক্রবার সকাল থেকে নিখোঁজদের সন্ধানে নৌবাহিনী, বিআইডব্লিউটিএ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল মেঘনায় তল্লাশি শুরু করে। নদীতীরে ভিড় করছেন নিখোঁজদের স্বজনরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: