সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ১১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্রিকেটের পাঁচ কিংবদন্তিকে সম্মানিত করবে বিসিসিআই

31 march 2017_pic 018খেলাধুলা ডেস্ক:
আগামী ৫ এপ্রিল হায়দরাবাদে আইপিএল ১০-এর ঢাকে কাঠি পড়ে যাবে। আর ওইদিনই টুর্নামেন্টের উদ্ধোধনী অনুষ্ঠানে দেশের অন্যতম পাঁচ মহাতারকাকে সম্মান জানাবে বিসিসিআই। এঁরা হলেন, সৌরভ গঙ্গোপাধ্যায়, শচীন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়, ভিভিএস লক্ষ্মণ এবং বীরেন্দ্র শেহবাগ। বৃহস্পতিবার আইপিএলের গভর্নিং বডির বৈঠকে এমনই সিদ্ধান্ত নেওয়া হল। পাশাপাশি রাজীব শুক্লাকেই আইপিএলের চেয়ারম্যান রেখে দেওয়ার ব্যাপারেও এদিনের বৈঠকে সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

বৈঠকের পর রাজীব শুক্লাই পাঁচ প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে সম্মান জানানোর কথাটি ঘোষণা করেন। বলেন, ‘এদিন আইপিএল গভর্নিং বডির বৈঠকে ঠিক হয়েছে শচীন, সৌরভ, রাহুল, লক্ষ্মণ ও শেহবাগকে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত করা হবে।’ এখানেই শেষ নয়, আইপিএলের ম্যাচ চলাকালীন প্রাক্তন মহিলা ক্রিকেটারদের হাতেও এককালীন অর্থ তুলে দেওয়া হবে। প্রত্যেকের স্থানীয় ভেন্যুতেই তাঁদের হাতে চেক তুলে দেওয়া হবে। দিয়ানা এদুলজির আবেদনের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে পাঁচ মহাতারকাকে সম্মানিত করার ঘোষণার পরে প্রশ্ন উঠতে শুরু করেছে, বর্তমান ভারতীয় দলের কোচকেও কেন সম্মান জানান হবে না? তিনিও তো সৌরভের আমলে ভারতীয় দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। যদিও এই নিয়ে কারোর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এদিকে, ধরমশালায় ম্যাচ শেষের পরে অজি ক্রিকেটারদের উদ্দেশে করে ভারত অধিনায়ক বিরাট কোহলির মন্তব্য নিয়ে মুখ খুললেন সৌরভ। প্রাক্তন ভারত অধিনায়কের মতে, ম্যাচের শেষে বিরাট যা বলেছে আশা করি সেটা বেশিদিন মনে রাখবে না। তিনি বলেন, ‘আশা করি সময়ের সঙ্গে সঙ্গে বিরাট সমস্ত কিছু ভুলে যাবে। মাঠের ভিতর অজি খেলোয়াড়দের সঙ্গে কী ঘটেছে, সেটা কোহলির ভুলে যাওয়া উচিত। কারণ মাঠের ভিতর এরকম লড়াই হয়েই থাকে। তবে অজি মিডিয়া এবং সেদেশের প্রাক্তন ক্রিকেটাররা যেভাবে বিরাটকে নিয়ে মন্তব্য করেছে, সেটা কখনই কাম্য নয়। এটা তাঁদের কাজই নয়। স্টিভ ওয়ার সময় থেকেই অজিরা এই কাণ্ড ঘটিয়ে এসেছে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: