সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সিলেট আর্ট এন্ড কালচার ইনস্টিটিউট’র সপ্তাহব্যাপী উৎসব ও প্রতিযোগীতা শুরু

21 march news pic 2017 pic--007‘হে নুতন তোমার প্রকাশ হোক কূহেলিকা করি উদঘাটন সূর্য়ের মতন’ এ স্লোগানকে সামনে রেখে সিলেটের স্বনামধন্য শিল্প শিক্ষা প্রতিষ্ঠান ‘সিলেট আর্ট এন্ড কালচার ইনস্টিটিউট’-এর ৭ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে গতকাল ২০ মার্চ সোমবার থেকে শুরু হয়েছে সপ্তাহব্যাপী বর্ষপূর্তী উৎসব ২০১৭।
বিকেল ৪টায় নগরের সুবিদবাজারস্থ সিলেট প্রেসক্লাব ভবনে আয়োজিত এ উৎসবের উদ্বোধন করেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির।
বছর জুড়ে ক্ষুদে শিল্পীদের আঁকাআঁকি, সংগীতে, ছন্দে, তালে, ছাত্র-শিক্ষকদের মিলন প্রচেষ্টায় যে কাজগুলো পূর্নতা পেয়েছে, তারই পূর্ণরূপ দিয়ে সাজানো হয়েছে এ উৎসব।
উৎসবের প্রথম দিন অনুষ্ঠিত হয় সংগীত প্রতিযোগীতা। এতে ৩টি বিভাগে মোট ৭৭জন প্রতিযোগী অংশ নেয়। প্রতিযোগীতার বিচারক ছিলেন কণোজ ভট্টচার্য্য রণ, অজিত দেব ও এজাজ আহমেদ।

21 march news pic 2017 pic--008আজ ২১ মার্চ অনুষ্ঠিত হবে কবিতা আবৃত্তি প্রতিযোগীতা। এছাড়াও ২২ মার্চ ছবি আঁকা প্রতিযোগীতা ও ২৩ জানুয়ারী নৃত্য প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগীতা শুরু হবে প্রতিদিন বেলা ৩টা থেকে। প্রতিযোগীরা ৩টি গ্রুপে এতে অংশ নিচ্ছে। তারমধ্যে ক গ্রুপ ১ম, থেকে ৩য় শ্রেনি, খ গ্রুপ ৪র্থ থেকে ৬ষ্ঠ শ্রেণি এবং গ গ্রুপ ৭ম থেকে ১০ম শ্রেণীর শিক্ষার্থীরা অংশগ্রহণ করছে।
উৎসবের ২য় পর্ব শুরু হচ্ছে আগামী ২৪ মার্চ সিলেট প্রেসক্লাব মিলনায়তনে চিত্র প্রদর্শনীর মাধ্যমে। প্রদর্শনী প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যে ৭টা পর্যন্ত চলবে ২৮ মার্চ পর্যন্ত।

সপ্তাহব্যাপী এ উৎসবের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে ‘দৈনিক সিলেট বাণী’। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: