সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অসহায় পঙ্গু মানুষের মাঝে সিলেটি আনন্দ পরিবারের হুইল চেয়ার বিতরণ

WhatsApp Image 2017-03-18 at 4.36.22 PMডেইলি সিলেট ডেস্ক: আনন্দের সাথে মানুষের সেবা করার দৃঢ় প্রত্যয় নিয়ে গঠিত হয় অনলাইন ভিত্তিক সংগঠন সিলেটি আনন্দ হোয়াটস আ্যপ গ্রুপ। অনলাইনের মাধ্যমেও যে সামাজিক উন্নয়নে অবদান রাখা যায় তারই এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করল সিলেটি আনন্দ পরিবার।
তাদের উদ্যোগে ১৭ মার্চ শুক্রবার বড়লেখার উত্তর বাজারস্থ হাজী আমজাদ মেমোরিয়াল মার্কেট প্রাঙ্গনে, অসহায় পঙ্গু মানুষের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।
গ্রুপের প্রধান এডমিন দেলওয়ার হোসেন লিপুর সভাপতিত্বে এবং মোস্তাক আহমদ চৌধুরী সুমনের পরিচালনায় আয়োজিত হয় এই মহতি অনুষ্ঠান।
উক্ত অনুষ্ঠানে ২২ জন পঙ্গু মানুষের হাতে হুইল চেয়ার তুলে দেন প্রধান অতিথি বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ: শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহাব উদ্দিন, বড়লেখা পৌরসভার কাউন্সিলর জেহিন সিদ্দেকী, শ্রমিকলীগ নেতা  শাহজানুল ইসলাম লায়েক।
উপস্থিত ছিলেন সদস্য সচিব জনাব জয়নুল ইসলাম, সিনিয়র এডমিন দেলোয়ার হোসেন সহ আগত অতিথিবৃন্দ ও সিলেটি আনন্দ পরিবারের সদস্যবৃন্দ।
অর্থ দিয়ে সার্বিক সহযোগীতা করেন সিলেটি আনন্দ পরিবারের দেশ-বিদেশের অসংখ্য প্রবাসী ।
অনুষ্ঠানে উপস্থিত জনপ্রতিনিধিগণ ও সমাজের বিশিষ্ট নাগরিকবৃন্দ সিলেটি আনন্দ পরিবারের এই উদ্যোগের প্রশংসা করেন এবং আগামীর পথ চলায় তাদের পাশে থাকবেন ও সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
ইতিপূর্বে কুলাউড়া থানার মনসুর গ্রামে, কিডনি রোগে আক্রান্ত হয়ে মৃত আব্দুল মুত্তালিব এর অসহায় পরিবারের হাতে সিলেটি আনন্দ  এক লক্ষ টাকা প্রদান করে।
সিলেটি আনন্দ পরিবারে সদস্য হতে চাইলে আপনি হোয়াটসআ্যপ রিকুয়েস্ট পাঠান এই নাম্বারে- ০১৮১৬-২২৫৫৫১।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: