সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে আইনশৃংখলা উন্নয়নে জরুরী সভা

unnamed (2)গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে আইনশৃংখলা উন্নয়নে জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার আমুড়া ইউনিয়নের ধারাবহর গ্রামবাসীর উদ্যোগে ধারাবহর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

আমুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মঈন উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী। বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য আব্দুল খালিক, খলিলুর রহমান, ছালেহ আহমদ চৌধুরী ফয়েজ, ফখর উদ্দিন সফই, আব্দুল হেকিম, সাহাব উদ্দিন শাহাব ও নাজিমুল হক লস্কর।
সভায় বক্তারা বলেন, শান্তিপ্রিয় ধারাবহর এলাকাকে কলুষিত করতে সম্প্রতি শরিফগঞ্জের খাটখাই থেকে আসা জসিম ও তার সহযোগীরা বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়েছে। সে এখানে বসবাস করে চুরি, ডাকাতি, ছিনতাই সহ সব ধরণের অপকর্ম করছে। আর এসব অপকর্মেও নাটের গুরু হচ্ছে শরীগঞ্জের খাটখাই এলাকার জসিম উদ্দিন নিজেই। সম্প্রতি সে উপজেলার পৌর সদরে দু’টি আগ্নেয়াস্ত্র ও বিষাক্ত পাউডার সহ পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেল হাজতে রয়েছে। তার বিভিন্ন অপকর্মে অতিষ্ট এলাকাবাসী তাকে ওই এলাকা থেকে চলে যাওয়ার আহবান জানান। এলাকাসীর দাবির মুখে ওসি ফজলুল হক শিবলী বলেন, ইতিমধ্যে জসিমকে গ্রেফতার করা হয়েছে। পর্যাক্রমে সব অপরাধী ও দুর্বত্তকে গ্রেফতার করতে আমরা প্রস্তত। তিনি টিলা বেষ্টিত এ এলাকা থেকে মাদক ও জঙ্গীবাদ থেকে এলাকাবাসীকে সতর্ক থাকার জন্য পরামর্শ দেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: