সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেন মেসির বিয়ের আমন্ত্রণ প্রত্যাখ্যান করলেন শাকিরা

full_604136746_1490004445স্পোর্টস ডেস্ক:: জুন মাসে বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করছেন তারকা ফুটবলার লিওনেল মেসি। সেই উপলক্ষেই নিমন্ত্রণপত্র পাঠিয়েছিলেন শাকিরাকে। কিন্তু বিখ্যাত নারী পপ-গায়িকা সেই আমন্ত্রণ প্রত্যাখ্যান করে দিয়েছেন।

রোববার স্পেনের একটি সংবাদপত্র দাবি করেছে, ওই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য জেরার পিকে’র সাবেক বান্ধবী নুরিয়া টমাকেও নিমন্ত্রণ করেছেন মেসি। সেই খবর জানার পরেই ঘনিষ্ঠমহলে শাকিরা জানিয়ে দেন, তার পক্ষে ওই অনুষ্ঠানে উপস্থিত থাকা কোনো অবস্থায় সম্ভব নয়।

শাকিরা আরো বলেছেন, ‘আমি ওখানে উপস্থিত থাকলে পিকের পক্ষে পরিস্থিতি খুবই অস্বস্তিকর হয়ে উঠবে। তাছাড়া আমি নিজেও মেসিদের বিয়ের অনুষ্ঠান ভালোভাবে উপভোগ করতে পারব না। তাই বুয়েনস আইরসে যাব না।’

যদিও শাকিরার এজেন্ট সেই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। তার দাবি, ওই সময় শাকিরার বেশ কয়েকটি অনুষ্ঠান রয়েছে। ফলে তার পক্ষে এখন সেসব সূচি বদল করা সম্ভব নয়।

কিন্তু ওই সংবদাপত্রের দাবি, পিকের সাবেক বান্ধবীকে আমন্ত্রণ করার ঘটনাকে গ্রহণ করতে পারেননি শাকিরা। তবে মেসি এবং আন্তোনেল্লার বিয়ের খবরে খুবই খুশি কলম্বিয়ার এই পপ তারকা। তিনি বলেছেন, ‘আমার সঙ্গে মেসি এবং আন্তোনেল্লার সম্পর্ক খুবই সুন্দর। তাই এই খবর আমার কাছেও আনন্দের।’

এদিকে, বিয়ের আগে নিজের চেহারাতেও পরিবর্তন এনে ফেললেন মেসি। চুলের রং আগেই পাল্টে ফেলেছিলেন। এবার বড় দাড়িও হাল্কাভাবে ট্রিম করে নিলেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: