সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ২৫ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌসুমী-মিম দুইবোন

1489985430বিনোদন ডেস্ক:: আবারো একসঙ্গে মৌসুমী ও মিম। এর আগেও একবার মোস্তফা কামাল রাজের নির্দেশনায় ‘তারকাঁটা’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তারা। এই নিয়ে দ্বিতীয়বারের মতো তারা একই চলচ্চিত্রে অভিনয় করছেন।

এবারের ছবির নাম ‘দুলাভাই জিন্দাবাদ’। মৌসুমীর মতো গুণী নায়িকার সঙ্গে আবারো একসঙ্গে অভিনয় করতে পেরে বেশ উচ্ছ্বসিত বিদ্যা সিনহা মিম।

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ চলচ্চিত্রের শুটিং শুরু হয়েছে ১৮ই ফেব্রুয়ারি। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন ডিপজল। তার স্ত্রী জ্যোৎস্নার চরিত্রে প্রিয়দর্শিনী মৌসুমী এবং তারই ছোট বোন যমুনা চরিত্রে বিদ্যা সিন্‌হা মিম।

পরিচালক মনতাজুর রহমান আকবর জানান, আগামী ১৫ দিন পর্যন্ত এই চলচ্চিত্রের শুটিং হবে। ‘দুলাভাই জিন্দাবাদ’ চলচ্চিত্রের গল্প এই চলচ্চিত্রের প্রযোজক নাদির খানের। সংলাপ ও চিত্রনাট্য রচনায় আবদুল্লাহ জহির বাবু।

মিম বলেন, মৌসুমী আপুর মতো এমন গুণী শিল্পীর সঙ্গে অভিনয় করতে পারাটা অবশ্যই সৌভাগ্যের এবং অনেক আনন্দেরও বটে। মৌসুমী আপু একজন অভিভাবক হয়েই ভালো মন্দের পরামর্শ দেন। আমি নিজের মতো করেই মেনে নিয়ে তা বোঝার চেষ্টা করি। সত্যিই তার আন্তরিকতায় আমি মুগ্ধ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: