সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২০ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসির জোড়া গোলে লা লিগায় ভেলেনসিয়াকে হারাল বার্সা

1489981956স্পোর্টস ডেস্ক:: লা লিগায় মেসির জোড়া গোলে ভেলেনসিয়াকে ৪-২ গোলে হারাল বার্সেলোনা। এর মাধ্যমে রিয়ালের থেকে ২ পয়েন্টে পিছিয়ে থেকে লিগ পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছে বার্সা। অন্যদিকে তৃতীয় অবস্থানে থাকা সেভিলার পয়েন্ট ৫৭।

৬-১ গোলে প্যারিস সেইন্ট জার্মেইনের বিপক্ষে জয় পাওয়ার পর থেকে বার্সেলোনা ছিল বেশ নিষ্প্রভ। লা করুনার বিরুদ্ধে হারের পর এই ম্যাচেও শুরুতে গোল খেয়ে বসে লুইস এনরিকের শিষ্যরা। ম্যাচের ২৯ মিনিটে ভেলিনসিয়ার পক্ষে প্রথম গোল করেন ইলাকুয়েম মাঙ্গালা। ড্যানিয়াল পেরেজর সহায়তায় বেশ সহজেই রাকটিচকে ধোঁকা দিয়ে গোলটি করেন তিনি। ফলে আরো একবার হারের আশঙ্কা তৈরি হয় বার্সা শিবিরে।

ম‌্যাচের ৩৫ মিনিটে নেইমারের সহায়তায় গোলটি শোধ করেন লুইস সুয়ারেজ। নেইমারের এক থ্রো থেকে বল পেয়ে কয়েক সেকেন্ডের ব্যবধানে তা জালে জড়ান সুয়ারেজ। ম্যাচে বার্সেলোনার ফিরে আসা শুরু এখান থেকেই। এরপর ৪৪ মিনিটে সুয়ারেজকে ফাউল করে মাঙ্গালা দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে বিষয়টা বেশ সহজ হয়ে যায় মেসিদের জন্য। কেননা ডি বক্সে মধ্যে মাঙ্গালার এই ফাউলের কল্যাণে পেনাল্টি পেয়ে যায় বার্সা। আর দলের পক্ষে অব্যর্থ নিশানা ভেদের মাধ্যমে গোল করে ব্যবধার গড়ে দেন লিওনেল মেসি।

এই এগিয়ে যাওয়ার স্বস্তি অবশ্য ছিল মাত্র ১ মিনিটের জন্য। কেননা পরের মিনিটেই ১০ সদস্যের দল নিয়ে সমতায় ফেরে ভেলেনসিয়া। এবার গোলটি করেন মুনির এল হাদ্দাদি। হোসে গায়ার সহায়তায় করা এই গোলে ২-২ গোলে সমতা নিয়ে প্রথমার্ধ শেষ করে স্বাগতিক বার্সা।

দ্বিতীয়ার্ধে গোল পেতে অবশ্য মোটেও দেরি হয়নি কাতালানদের। ম্যাচের ৫২ মিনিটে মেসির গোলে এগিয়ে যায় বার্সেলোনা। এ সময় হাভিয়ের মাসচেরানোর দেয়া সাধারণ একটি পাস থেকে বল নিয়ে মেসিয় স্টাইলে গোলটি করেন আর্জেন্টাইন এই তারকা মিডফিল্ডার।

এরপর আরো রক্ষণাত্মকভাবে খেলা চালিয়ে যায় ভেলেনসিয়া। শেষ পর্যন্ত ৮৯ মিনিটে বার্সেলোনার ফিলিপ তাভারেজ ব্রাজিল তারকা স্ট্রাইকার নেইমারের সহায়তায় গোল করলে ৪-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা। গোল ডটকম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: