সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশকে অভিনন্দন জানালেন সাঙ্গা-মাহেলা

full_1123113129_1489934331স্পোর্টস ডেস্ক:: গল টেস্টে হারের পর কলম্বোয় দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। শ্রীলঙ্কাকে ৪ উইকেটে হারিয়ে ১-১ সমতায় টেস্ট সিরিজ শেষ করেছে টাইগাররা।

এই দলে ছিলেন না শ্রীলঙ্কার কিংবদন্তী কুমার সাঙ্গাকারা ও মাহেলা জয়বর্ধনে। কিন্তু দুজনেই সতীর্থদের হার দেখেছেন পর্দায়। হেরাথদের হতাশায় ডুবিয়ে দুর্দান্ত এক জয় পেয়েছে বাংলাদেশ। ঐতিহাসিক এই জয়ে প্রতিপক্ষকে তাই প্রশংসা করতে ভুললেন না তারা।

এক টুইট বার্তায় সাঙ্গাকারা লিখেছেন, এটা অসাধারণ একটা জয়। নিজেদের শততম টেস্টে সাহস ও প্রত্যয় দেখিয়েছে তারা। দারুণ এক টেস্ট ম্যাচ।

তবে এই সময় নিজের হতাশাও প্রকাশ করেন সাঙ্গাকারা, ‘সবচেয়ে সুন্দর হতো যদি সিরিজে আরও একটা টেস্ট থাকত’। হতাশার বিষয় হচ্ছে, সেটা নেই। এটা চিন্তা করা উচিৎ।

অপরদিকে লঙ্কান আরেক কিংবদন্তি মাহেলা জয়াবর্ধনে টুইট করেন, ‘অভিনন্দন বাংলাদেশ। প্রথম টেস্টে হারের পর অসাধারণ ঘুরে দাঁড়িয়েছ তোমরা’।

শ্রীলঙ্কা যেভাবে লড়েছে তাতে গর্বিত। তাদের আরেক সতীর্থ ও বর্তমান ধারাভাষ্যকার রাসেল আরনল্ড লিখেছেন, ‘দারুণ করেছে বাংলাদেশ। বিশেষ উপলক্ষে অসাধারণ অর্জন। তবে রাসেল ভীষণ মুগ্ধ তামিম ইকবালের ৮২ রানের দুর্দান্ত ইনিংসে, তামিম খুব সুন্দর খেলেছে। ওর ব্যাটিংয়ে সবই ঠিক ছিল’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: