সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ২৫ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘মিস্টার বিন’-এর মৃত্যুর খবরটি গুজব, বললেন মুখপাত্র

full_238448969_1489933256বিনোদন ডেস্ক:: এ সপ্তাহের শুরুতে ইন্টারনেটে ‘মিস্টার বিন’ খ্যাত জনপ্রিয় কৌতুক অভিনেতা রোয়ান অ্যাটকিনসনের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। শোকের ছায়া নেমে আসে তার ভক্তকুলের মাঝে। কিন্তু খবরটা একেবারেই গুজব এবং ৬২ বছর বয়সী এই অভিনেতা সুস্থ ও বেঁচে আছেন- শুক্রবার এমনটাই জানিয়েছেন তার মুখপাত্র।

ইন্টারনেটে ‘আরআইপি রোয়ান অ্যাটকিনসন’ নামের একটি পেজ থেকেই এই গুজব ছড়িয়ে পড়ে। পেজটিতে বলা হয়, বৃহস্পতিবার (১৬ মার্চ) রোয়ান অ্যাটকিনসনের মৃত্যু হয়েছে। এতে দাবি করা হয়, সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এ অভিনেতার।

মুহূর্তেই পেজটির লাইক প্রায় দশ লাখে পৌঁছে যায়। এরপর অ্যাটকিনসনের ভক্তরা মৃত্যুর খবরে শোক প্রকাশ করে বিভিন্ন পোস্ট দিতে থাকেন। টুইটারেও গুজবটি ছড়িয়ে পড়ে।

অনেকেই খবরটি বিশ্বাস করলেও বেশিরভাগই এমন খবরে সন্দিহান ছিলেন। তাদের মতে, অ্যাটকিনসনের মতো বিখ্যাত অভিনেতার মৃত্যু হলে মূলধারার ব্রিটিশ সংবাদমাধ্যমে অবশ্যই খবর প্রকাশিত হতো। কিন্তু এক্ষেত্রে তা ঘটেনি। তবে অ্যাটকিনসন বা তার পরিবারের পক্ষ থেকে কোনও বক্তব্য হাজিরা না হওয়াতে গুজবটি ধোঁয়াশা তৈরি করে।

অবশেষে শুক্রবার (১৭ মার্চ) অ্যাটকিনসনের মুখপাত্র খবরটিকে ইন্টারনেটের একটি গুজব জানিয়ে বলেন, ‘তারকাদের মৃত্যুর ভুয়া খবর প্রচারের যে প্রবণতা শুরু হয়েছে অ্যাটকিনসন এর সর্বশেষ শিকার। তিনি (অ্যাটকিনসন) সুস্থ ও বেঁচে আছেন। ইন্টারনেটে যা দেখবেন সেগুলোর সব বিশ্বাস করা বন্ধ করুন’।

অ্যাটকিনসনের মৃত্যুর গুজব ছড়ানোর কারণে অনেক ভক্তই ক্ষোভ প্রকাশ করেছেন। সূত্র: দ্য লিবারেল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: