সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘কান’ উৎসবে ঐশ্বরিয়া-সোনমের সাথে এবার দীপিকা

full_1203017168_1489933912বিনোদন ডেস্ক:: কিছুদিন আগেই বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জমকালো হলিউড অভিষেক হয়েছে। সেই সূত্র ধরে হলিউডের বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও দেখা গেছে তাকে। এবার মার্কিন যুক্তরাষ্ট্র পাড়ি দিয়ে প্যারিস যাচ্ছেন তিনি। শোনা যাচ্ছে, ‘কান চলচ্চিত্র উৎসব’-এর লাল গালিচায় হাঁটবেন দীপিকা।

দীপিকা সৌন্দর্য পণ্য লরিয়ালের আগামী মুখপাত্র হিসেবে মনোনীত হয়েছেন বলে শোনা যাচ্ছে। যদি তাই হয়, তাহলে দ্বিতীয়বারের মত উৎসবের লাল গালিচায় হাঁটতে যাচ্ছেন দীপিকা।

এই গুঞ্জনের সূত্রপাত একটি ইন্সটাগ্রাম পোস্ট থেকে। সেখানে একটি ছবি পোস্ট করা হয়েছে, সেখানে দীপিকার ছবিতে লেখা হয়েছে, ‘অনুমান করুন এবার কে যাচ্ছেন প্যারিসে!’ সেই সঙ্গে লরিয়াল প্যারিসের লোগো দেখা গিয়েছে ছবিতে। তাই ধারণা করা হচ্ছে, দীপিকাই এই পণ্যের আগামী মুখ। সেই সূত্রে তিনি হাঁটতে যাচ্ছেন কানের লাল গালিচায়।

এই বছরের ১৭ মে থেকে শুরু হচ্ছে কান চলচ্চিত্র উৎসব। সৌন্দর্য পণ্য লরিয়াল প্যারিসের মুখপাত্র হিসেবে বহু বছর ধরে কান উৎসবে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও সোনম কাপুর। তাদের সঙ্গে হয়ত এই বছর দীপিকাকে দেখা যাবে। সূত্র- দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: