সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সেঞ্চুরিয়ান ক্লাসিক কাপে’ স্বর্ণপদক পেল রাবি শিক্ষার্থী নাঈম

unnamed (9)রাবি প্রতিনিধি:: থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিত ‘দ্যা সেঞ্চুরিয়ান ক্লাসিক তায়কোয়ান্দো চ্যাম্পিয়নশীপে’ বাংলাদেশী প্রতিনিধি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আলী মোহম্মদ নাঈম স্বর্ণপদক জিতেছে। রোববার ব্যাংককে অনুষ্ঠিত বাংলাদেশ সময় সকাল ১১টায় ফাইনালে থাইল্যান্ডের নিকোন জে গরলিকে ৬৮-৭৮ কেজিতে পরাজিত করে এই গৌরব অর্জন করেন বলে জানান নাইমের কোচ কামরুজ্জামান চঞ্চল।

থাইল্যান্ড থেকে মুঠোফোনে কামারুজ্জামান চঞ্চল জানান মূলত প্রিন্সেস কাপে অংশ নেওয়ার জন্য তারা গিয়েছিলেন তবে ‘রোববার সকালে ‘দ্যা সেঞ্চুরিয়ান ক্লাসিক তায়কোয়ান্দো চ্যাম্পিয়নশীপ’ খেলায় সুযোগ পাওয়ায় অংশগ্রহণ করেন নাঈম এবং স্বর্ণপদক পাওয়ার গৌরব অর্জন করেন তিনি।
তিনি আরও জানান, অনুষ্ঠিত খেলায় বিভিন্ন দেশের ২২৫ জন অংশগ্রহণ করেন। ফাইনালে থাইল্যান্ডের খেলয়াড়কে পরাজিত করে নাঈম। প্রিন্সেস কাপেও ভালো করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।’

উল্লেখ্য, নাঈম বিশ^বিদ্যালয় বাংলা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। আগামী ২৫ ও ২৬ মার্চ তারিখে অনুষ্ঠিত প্রিন্সেস কাপ আন্তর্জাতিক তায়কোয়ান্দো চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় অংশ গ্রহন করবে নাঈম।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: