সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শুভ দিয়েই শুরু, শুভ দিয়েই শেষ

unnamed (8)রাবি প্রতিনিধি:: ‘‘বিশ^বিদ্যালয় প্রশাসনের দায়িত্ব পালনের চারটি বছরে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহনের সুযোগ হয়েছে। অনেক কিছুর উদ্বোধন করেছি। আজ আমাদের কর্মদিবসের শেষ দিনেও ক্যাম্পাস রেডিও নামের একটি রেডিওর উদ্বোধন করছি। শুভ দিয়েই শুরু করেছিলাম শুভ দিয়েই শেষ করতে পেরে ভাল লাগছে। এর চেয়ে বড় পাওয়ার কিছু নাই।’’

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের উদ্যোগে ক্যাম্পাস রেডিও উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে কথা গুলো বলেন বিশ^বিদ্যালয় উপাচার্য মুহম্মদ মিজানউদ্দিন।

রোববার ছিল বিশ^বিদ্যালয় উপাচার্য ও উপ-উপাচার্যের প্রশাসনিক শেষ কার্যদিবস। সোমবার থেকে বিশ^বিদ্যালয় প্রশাসনের এই দুই কর্তাব্যক্তি নিজ নিজ বিভাগে ফিরে যাবেন। ফলে শূণ্য দুই পদে পুনরায় নিয়োগ দিবেন বিশ্ববিদ্যালয় আচার্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ।
উদ্বোধনী অনুষ্ঠানে উপ-উপাচার্য চৌধুরী সারওয়ার জাহান বলেন, প্রশাসনের দায়িত্ব নেওয়ার পর আমাদের সামনে যে বাধা গুলো ছিল সেগুলোকে পেরিয়ে বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে চেষ্টা করেছি। চেষ্টা করেছি একটি ডিজিটাল বিশ^বিদ্যালয়ে রুপান্তরিত করতে।

এসময় বিশ^বিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক সাযেন উদ্দিন আহম্মেদ, ছাত্র উপদেষ্টা অধ্যাপক মিজানুর রহমান, প্রক্টর মজিবুল হক আজাদ খান, জনসংযোগ দপ্তরের প্রশাসক মশিহুর রহমান উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ২০১৩ সালের ২০ মার্চ তৎকালীন ভিসি অধ্যাপক আব্দুস সোবহান ও উপ-উপাচার্য অধ্যাপক নুরুল্লাহ এর কাছ থেকে বর্তমান উপাচার্য অধ্যাপক অধ্যাপক মিজানউদ্দিন ও উপ-উপাচার্য চৌধুরী সারওয়ার জাহান দায়িত্বভর প্রহণ করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: