সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে নদী ভাঙ্গন ঠেকাতে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহনের আশ্বাস এমপি ইয়াহইয়ার

unnamed-24-343x215বিশ্বনাথ সংবাদদাতা:: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, জাতীয় পার্টি শান্তি, উন্নয়ন ও অগ্রগতিতে বিশ্বাসী। জাতীয় পার্টি ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, মানুষ শান্তিতে ঘুমাতে পারেন। তাই দেশের শান্তি, উন্নয়ন ও অগ্রগতি চাইলে জাতীয় পাটির বিকল্প নেই। মাহতাবপুর এলাকায় সুরমা নদী ভাঙ্গন ঠেকাতে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহন করা হবে। তিনি বলেন, জাতীয় পার্টি ইসলামী মূল্যবোধে বিশ্বাসী। ইসলামী মূল্যবোধ রক্ষার আন্দোলন অব্যাহত থাকবে।

তিনি শনিবার বিকেলে বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের মাহতাবপুরে স্থানীয় ওয়ার্ড জাতীয় পার্টি আয়োজিত ‘ঢেউটিন বিতরণ ও যোগদান’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি তাজ উদ্দিনের সভাপতিত্বে এবং জাপা নেতা জুনেদ আহমদ, সফর আলী ও আব্দুস ছালামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল। বক্তব্য রাখেন মাহতাবপুর মৎস্য আড়ৎদার ও ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সামছুল হক মোল্লা। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন গোলাম হোসেন।
এসময় উপস্থিত ছিলেন- বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক আবুল খয়ের মেম্বার, আব্দুল হান্নান, ইউপি সদস্য নাছির উদ্দিন, হেলাল আহমদ, মকদ্দুছ মিয়া, নুরুজ্জামান, কাঞ্চন কুমার চক্রবর্তী, চমক আলী, ফাতেমা বেগম, কাঞ্চন মালা, সেবিকা নাথ, সাবেক ইউপি সদস্য তাজ উদ্দিন, জাপা নেতা নাজিম চৌধুরী, উপজেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক আলা উদ্দিন, তরুণ পার্টির আহবায়ক সুহেল মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে সুরমা নদী ভাঙ্গনে মাহতাবপুর গ্রামের ১২টি পরিবারের সদস্যদের হাতে ঢেউটিন তুলে দেন এমপি ইয়াহইয়া চৌধুরী এহিয়া। এসময় ইয়াহইয়া চৌধুরীর হাতে ফুল দিয়ে আওয়ামী লীগ, বিএনপি ও জামায়াত থেকে ১৬৫জন নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: