সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৩ সেকেন্ড আগে
বুধবার, ২৪ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রবাসী চাঁদপুর স্বেচ্ছাসেবকলীগের উদ্দ্যোগে বঙ্গবন্ধুর জম্মদিন পালন

unnamed (2)মোস্তফা জাহেদ:: ১৭ মার্চ স্থানীয় সময় রাত ৯ঘটিকায় ঢাকা হোটেলের হল রুমে প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্দ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জম্মদিন ও শিশু দিবস পালিত হয়।

সংগঠনটির সভাপতি কাউছার খাঁনের সভাপতিত্বে সুমন আহমেদ খাঁনের পরিচালনায় ও রফিক পাটোয়ারীর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাবেক তুখোড় ছাএনেতা মুহাম্মদ ইউসুফ খাঁন। বিশেষ অতিথি ছিলেন রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতিমন্ডলীর সদস্য এম.মুনিরুল ইসলাম, ফয়েজ উদ্দীন লাভলু, শাওন মহসীন খাঁন, মাজহারুল ইসলাম রুবেল ও হাজী জসীম উদ্দীন।

বক্তব্য রাখেন,সাইফুল্লাহ নাহিদ শাহ, তোফায়েল আহমেদ, সাইফুল ইসলাম দূর্গাপুর, সেলিম খাঁন, সুমন পাটোয়ারী, আনু মিয়াজী, মোঃ আসাদ, মাসুদ রানা, আশরাফ জিতু, দুলাল খাঁন, কাশেম প্রধান, ইয়ার আলী প্রধান, শাহ ইউনুস দিদার, জুয়েল ইসলাম প্রমুখ।

জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের জান্নতুল ফেরদৌস কামনায় ও প্রার্থনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন মহিউদ্দীন ইসলাম। এরপর জাতিরজনকের ৯৮ তম জম্মদিনের কেক কাটেন মোঃ ইউসুফ খাঁন ও তাঁর টিম। অনুষ্ঠান শেষে নৈশভোজের আয়োজন করে প্রবাসী চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: