সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৮ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুযোগটা ভালোভাবেই কাজে লাগাল রোনালদো-বেনজামারা

19march2017pic-003খেলাধুলা ডেস্ক ::
আগের ম্যাচ বার্সা হেরে যাওয়ার রিয়ালের সামনে সুযোগ ছিল পয়েন্টের ব্যবধানটা বাড়িয়ে নেয়ার। আর এই সুযোগটা ভালোভাবেই কাজে লাগাল রোনালদো-বেনজামারা। আক্রমণ-পাল্টা আক্রমণের ম্যাচে অ্যাথলেটিক বিলবাওকে ২-১ গোলে হারিয়ে বার্সা থেকে পাঁচ পয়েন্ট এগিয়ে গেল জিদানের শিষ্যরা।

বার্সার সঙ্গে ব্যবধান বাড়ানোর লক্ষ্য নিয়ে প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে রিয়াল। এরই ধারাবাহিকতায় ম্যাচের নবম মিনিটে বল জালে জড়ান রোনালদো। তবে রেফারি অফসাইডের বাঁশি বাজালে হতাশ হয় রিয়াল সমর্থকরা। ম্যাচের ২০ মিনিটে রামোসের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হলে গোল বঞ্চিত হয় রিয়াল।

অবশেষে ম্যাচের ২৫ মিনিটে দলকে লিড এনে দেন বেনজামা। বাঁ-দিক থেকে রোনালদোর বাড়ানো দারুণ পাসে প্রথম শটেই গোল করেন ফরাসি স্ট্রাইকার। ফলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল।

দ্বিতীয়ার্ধে সমতায় ফিরতে মরিয়া হয়ে খেলতে থাকে বিলবাও। ম্যাচের ৬৩ মিনিটে গোলের সুযোগও পায় স্বাগতিকরা। তবে উইলিয়ামের শট দারুণ ক্ষিপ্রতায় রুখে দেন নাভাস। কিন্তু এর দুই মিনিট পরেই সমতায় ফেরে বিলবাও। বাঁ-দিক থেকে রাউল গার্সিয়ার হেড গোলমুখে পেয়ে ফিরতি হেডে ফাঁকা জালে বল জড়ান স্পেনের ফরোয়ার্ড আদুরিস।

তবে এর তিন মিনিট পরই আবারো এগিয়ে যায় রিয়াল। কর্নার থেকে রোনালদোর মাথা ছুঁইয়ে বল কাসেমিরোর পায়ে এসে পড়ে। বিনা বাধায় লক্ষ্যভেদ করেন ব্রাজিলের এই ডিফেন্ডার। বাকি সময় আর গোল না হলে জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল। এই জয়ে রিয়াল মাদ্রিদের পয়েন্ট হল ২৭ ম্যাচে ৬৫। ৬০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বার্সেলোনা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: