সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৬ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লঙ্কানদের বুকে কাঁপন ধরিয়েছেন মোস্তাফিজ

full_286269641_1489823620স্পোর্টস ডেস্ক:: কলম্বোয় সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে সফরকারী বাংলাদেশের বিপক্ষে লড়ছে স্বাগতিক শ্রীলঙ্কা। প্রথম ইনিংসে স্বাগতিকদের বিপক্ষে লিড নিয়ে চতুর্থ দিন ফিল্ডিংয়ে মুশফিক বাহিনী। শুরুর হোঁচট কাটিয়ে লড়তে থাকা লঙ্কানদের বুকে কাঁপন ধরাচ্ছেন কাটার মাস্টার মোস্তাফিজ। তার জোড়া আঘাতে চাপে পড়েছে স্বাগতিকরা। এরপর গুনারত্নেকে ফিরিয়ে লঙ্কানদের চতুর্থ উইকেটের পতন ঘটান সাকিব।

এ রিপোর্ট লেখা অবধি ৪ উইকেট হারিয়ে ১৭৬ রান করেছে শ্রীলঙ্কা। ব্যাটিংয়ে অপরাজিত আছেন আছেন দিমুথ করুনারত্নে (৯৬)। সবশেষ বিদায় নিয়েছেন কুশাল মেন্ডিস (৩৬) ও দিনেশ চান্দিমাল (৫)। গুনারত্নে (৭)।

কলম্বো টেস্টের প্রথম ইনিংসে ১৩৯ রান করা দিনেশ চান্দিমালকে এবার আর বাড়তে দিলেন না টাইগার সেনসেশন মোস্তাফিজুর রহমান। ব্যক্তিগত ৫ রানের মাথায় মুশফিকুর রহিমের অসাধারণ এক ক্যাচের শিকার হয়ে বিদায় নেন চান্দিমাল।

দিনের প্রথম সেশন শেষে ৪৩ ওভার ব্যাট করে ১ উইকেট হারিয়ে ১৩৭ রান তুলে মধ্যাহ্ন বিরতিতে যায় শ্রীলঙ্কা।

বিরতির পর ফিরে মোস্তাফিজের শিকারে সাজঘরে ফেরেন মেন্ডিস। ব্যক্তিগত ৩৬ রানের মাথায় কাটার মাস্টারের বলে উইকেটের পেছনে মুশফিকের গ্লাভসবন্দি হন মেন্ডিস। ৯১ বলে মেন্ডিসের সাজানো ইনিংসের শেষ হয় দলীয় ১৪৩ রানের মাথায়। মেন্ডিস-করুনারত্নে জুটিতে আরও ৮৬ রান যোগ করে লঙ্কানরা। এর পর লঙ্কান শিবিরে আবারো আঘাত হানেন মোস্তাফিজ। মুশফিকের হাতে জমা পড়ে চান্দিমালের উইকেট। ফেরার আগে চান্দিমাল করেন মাত্র ৫ রান। দলীয় ১৬৫ রানের মাথায় তৃতীয় উইকেট হারায় লঙ্কানরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: