সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টুইটারে প্রেমিকার ছবি পোস্ট করে যা বললেন কপিল

full_2065029693_1489826031বিনোদন ডেস্ক:: টেলিভিশন তারকা হিসেবে তার খ্যাতি এখন তুঙ্গে। ‘কমেডি কিং’ হিসেবে তার পরিচিতি। স্বভাবতই তার ব্যক্তিগত জীবন, প্রেম নিয়ে তার ভক্তদের কৌতূহলের শেষ নেই। এক সময়ে প্রোডাকশন হাউজ ‘কে-নাইন’-এর ক্রিয়েটিভ ডিরেক্টর প্রীতি সিমোসের সঙ্গে জড়িয়েছিল কপিলের নাম।

তবে তারও আগে থেকে নবনীত চাতার্থ ওরফে গিনি চাতার্থের সঙ্গে কপিলের প্রণয় সম্পর্ক নিয়ে নানা আলোচনা শোনা গেছে। আবার শোনা যায়, দু’জনের সম্পর্ক নাকি ভেঙেও গিয়েছে। তারপর আবার গিনি-কপিলের সম্পর্ক নিয়ে নানা কথা শোনা যেতে থাকে। তবে এই বিষয়ে কোনো দিনই মুখ খোলেননি কপিল নিজে। তবে এবার তিনি সরব হলেন নিজের সম্পর্ক নিয়ে।

imageনিজের মনোভাব ব্যক্ত করার জন্যে কপিল বেছে নেন নিজের টুইটার হ্যান্ডেল। নিজের ভক্ত এবং ফলোয়ারদের কাছে অনুরোধ রাখেন যে, তারা যেন গিনিকে ‘স্বাগত’ জানান। ১৮ মার্চ সকালে কপিল প্রথমে টুইট করে লেখেন, ‘হাই… আমি সকলের সঙ্গে একটা দারুণ জিনিস শেয়ার করতে চাই… ৩০ মিনিট অপেক্ষা করুন।’

এরপরেই গিনির সঙ্গে কপিল নিজের একটি ছবি শেয়ার করেন। তলায় ক্যাপশান দেন, ‘এ কথা বলা ঠিক হবে না যে, ও আমার বেটার হাফ… ওকে ছাড়া আমি সম্পূর্ণই নই… লাভ ইউ গিনি… সকলে দয়া করে ওকে স্বাগত জানান… আমি ওকে প্রচণ্ড ভালবাসি।’

কপিলের নিজের করা এ হেন টুইট গিনির সঙ্গে তার সম্পর্ক নিয়ে সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটাবে বলেই মনে করা হচ্ছে। নিজেই যেখানে গিনির সঙ্গে নিজের ভালবাসার কথা স্বীকার করছেন কপিল, সেখানে কি আর সংশয়ের কোনো অবকাশ থাকে!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: