সর্বশেষ আপডেট : ৫৬ মিনিট ২৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিকৃবিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশুদিবস পালিত

unnamed (8)১৭ মার্চ ২০১৭ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। শুক্রবার সকাল আটটায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা বের করে জাতীয় দিবস উদযাপন কমিটি। ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গোলাম শাহি আলম শোভাযাত্রার নেতৃত্ব দিয়েছেন বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

শোভাযাত্রাটি সমগ্র ক্যাম্পাস প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে এসে শেষ হয়। সেখানে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সিকৃবির ভাইস চ্যান্সেলর। এর পরপরই ডিন কাউন্সিল, প্রভোস্ট কাউন্সিল, প্রক্টর, ছাত্রপরামর্শ ও নির্দেশনা দপ্তর, বাংলাদেশ ছাত্রলীগ সিলেট কৃষি বিশ^বিদ্যালয় শাখার কেন্দ্রীয় নেতৃবৃন্দ, হল শাখার নেতৃবৃন্দ এবং বিভিন্ন সাংস্কৃতিক ও সামজিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। ফুল দেয়া শেষ হলে পুরাতন লাইব্রেরি ভবনের নিচতলার করিডরে চিত্রাঙ্কণ প্রতিযোগিতার আয়োজন করে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, সিকৃবি শাখা। সেখানে শিশুরা দেশাত্ববোধক ও বঙ্গবন্ধুকে নিয়ে চমৎকার সব চিত্র অংকণ করে।

এদিকে সকাল সাড়ে নটায় কেন্দ্রীয় মিলনায়তনে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের আয়োজনে একটি আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সেখানে বঙ্গবন্ধুর বর্নাঢ্য রাজনৈতিক জীবন এবং বাংলাদেশ সৃষ্টিতে তাঁর অবদান নিয়ে বক্তব্য রাখা হয়। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: