সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সাঁকো বিহীন বাংলাদেশ চাই’- প্রতিমন্ত্রী এমএ মান্নান

unnamed (6)ওয়াহিদুর রহমান ওয়াহিদ,জগন্নাথপুর::  সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, বর্তমান সরকার গ্রাম-গঞ্জে আর বাঁশের সাঁকো দেখতে চায় না। আমরা সাঁকো বিহীন বাংলাদেশ চাই। তাই দেশের প্রতিটি অঞ্চলে রাস্তা-ঘাটের কাজ দ্রুত চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের টাকা জনগণকে দিতে চায়, বিদেশে পাঠাতে নয়। সরকার শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকার দেশের ৮০ ভাগ বিদ্যুৎ চাহিদা পূরণ করেছে। বর্তমান সরকারের আমলে বাকি ২০ ভাগ চাহিদাও পূরণ হবে। আমরা ধর্মবর্ণ নির্বিশেষে একটি সুখি ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে চাই। এ লক্ষকে সামনে রেখে সরকার আন্তরিকভাবে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি নির্ভয়ের ও উন্নয়নের বাংলাদেশ গড়তে চান। যাতে দেশের প্রতিটি নাগরিক নিরাপদে জীবন-যাপন করতে পারে। তিনি বলেন, জঙ্গিবাদীদের বিচার অবশ্যই হবে। কোন অবস্থায় তাদেরকে ছাড় দেয়া হবে না। সেই সাথে ৭১ এর যুদ্ধাপরাধী রাজাকারদের বিচার এ সরকার শুরু যখন করেছে, শেষ অবশ্যই হবে।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের বয়সে আমরা পাকিস্তানের গোলাম ছিলাম। তোমরা এখন স্বাধীন জাতি। তোমাদের কোন ভয় নেই। শুধু মনযোগ সহকারে লেখাপড়া করে দেশের একজন সু-নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। তিনি আরো বলেন, স্কুল-কলেজ হচ্ছে একটি বাতিঘর। যার আলোয় আলোকিত হয়ে থাকে সমাজ।

শুক্রবার দুপুরে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর আদর্শ কলেজের ৪র্থ তলা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপনের উদ্বোধন উপলক্ষে কলেজ ক্যাম্পাসে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে ও কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেন, নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শায়েক আহমদ, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সৈয়দপুর-শাহারপাড়া ইউপি চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী, সাবেক চেয়ারম্যান আবুল হাসান, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ শিলা মিয়া, আশারকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ূব খান, কলেজের প্রভাষক জাহিদ হাসান, মিজান আহমদ, সমীর সূত্রধর, আবুল ফজল মুন্না প্রমূখ।

সভায় জগন্নাথপুর থানার ওসি মুরসালিন, আ.লীগ নেতা আবু তাহিদ, মাসুম আহমদ, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি সৈয়দ লাল মিয়া, সাধারণ সম্পাদক সৈয়দ মনোয়ার আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, ছাত্রলীগ নেতা সাফরোজ ইসলাম মুন্না, লিটন আহমদ তালুকদার, শিক্ষানুরাগী শেখ ফজর আলী, কলেজ ছাত্রলীগ নেতা রনিরাজ, সাংবাদিক আব্দুল হাই, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, সদস্য আলী আছগর ইমন, সাংবাদিক হুমায়ূন কবির, ইয়াকুব মিয়াসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: