সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২১ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পানিতে ডুবে রাবি শিক্ষার্থীর মৃত্যু

download-3-3রাবি প্রতিনিধি:: রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজের (টিটিসি) আবাসিক এলাকায় পুকরের পানিতে ডুবে রাজশাহী বিশ^বিদ্যালয় ইংরেজী বিভাগের প্রথম বর্ষের হোসাইন মু. ফাহিম নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে ফায়ার সার্ভিসের একটি দল তাকে পানি থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে নিলে কর্তরত ডাক্তার তাকে মৃত্যু ষোষণা করে।

মৃত্যু শিক্ষার্থীর দেশের বাড়ি জামালপুর জেলায়। তার বাবা ফরিদুল ইসলাম রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজের প্রশিক্ষক। তার বাবার চাকরির সুবাদে টিটিসির কোয়ার্টারে থাকতো। বর্তমানে তার বাবা নিউজিল্যান্ডে অবস্থান করছে।

এব্যাপারে বিশ^বিদ্যালয় ছাত্র-উপদেষ্টা প্রফেসর মিজানুর রহমান বলেন, পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে শুনেছি। কয়েকজনের কাছ থেকে শুনলাম যে, বিকাল ৪টার দিক সে পুকুরে নামে, তার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে ফায়ার সার্ভিসের একটি দল এসে তাকে পুকুরের পানি থেকে উদ্ধার করেছে। বর্তমানে তাকে রাজশাহী মেডিকেল থেকে তার বাড়িতে নেওয়া হচ্ছে, আমি সেখানে যাচ্ছি।

ইংরেজী বিভাগের সভাপতি প্রফেসর ড. এ এফ এম মাসউদ আখতার বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে আমাদের বিভাগের একজন শিক্ষার্থী জানিয়াছে যে, ফাহিম নামে আমাদের প্রথম বর্ষের একজন শিক্ষার্থী মারা গেছে। এর বেশি আমি এখনো জানতে পারিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: