সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ঢাকা বিশ্ববিদ্যালয় শুধু সনদ অর্জনের জায়গা নয়’

1489580570নিউজ ডেস্ক:: ঢাকা বিশ্ববিদ্যালয় শুধু সনদপত্র অর্জনের জায়গা নয় বলে উল্লেখ করেছেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। তিনি এই বিদ্যাপীঠ থেকে সততা, নিষ্ঠা, দেশপ্রেম, নৈতিক মূল্যবোধ ও মনুষ্যত্ব অর্জনের জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

বুধবার টিএসসি মিলনায়তনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের প্রথম বর্ষ সম্মান শ্রেণির শিক্ষার্থীদের পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানিয়েছেন।

আত্মসমালোচনার মাধ্যমে আত্মশুদ্ধি অর্জনের জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে উপাচার্য বলেন, ‘জীবনের প্রত্যেক পর্যায়ে মিথ্যা, প্রতারণা ও বিশ্বাসঘাতকতা থেকে বিরত এবং অমানুষদের কাছ থেকে নিজেদের দূরে রাখতে হবে।’

ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দফতরের উদ্যোগে পরিচালক অধ্যাপক মেহজাবীন হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন। এ সময় বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও বিভাগীয় ছাত্র-উপদেষ্টা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: