সর্বশেষ আপডেট : ২ মিনিট ১০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় কেন্দ্রীয় নেতা জাকির হোসেনকে সংবর্ধনা

unnamedকুলাউড়া প্রতিনিধি:: বাংলাদেশ জাসদ ছাত্রলীগ বিসিএল কেন্দ্রীয় সংসদের সদস্য নির্বাচিত হওয়ায় কুলাউড়া উপজেলা জাসদ ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন খানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। কুলাউড়া উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের আয়োজনে শনিবার বিকালে কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গনে সংবর্ধনা প্রস্তত কমিটির আহবায়ক বদরুল ইসলাম হেলালের সভাপতিত্বে ও উপজেলা জাসদ ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক ছমির আহমদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদের সহ-সভাপতি গিয়াস উদ্দিন আহমদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ-বিসিএল কেন্দ্রীয় সংসদের সভাপতি এহসানুল হাবিব, সাধারণ সম্পাদক শাহাজাহান আলী সাজু, জেলা জাসদের আহবায়ক আসম সালেহ সুহেল, যুগ্ম আহবায়ক ও উপজেলা জাসদের সভাপতি মইনুল ইসলাম শামীম, জেলা জাসদের যুগ্ম আহবায়ক আব্দুল আজিজ রুপম, হাসান আহমদ রাজা, উপজেলা জাসদ নেতা শফিক মিয়া, সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন জাকির হোসেন খান, দপ্তর সম্পাদক গৌতম শীল, কেন্দ্রীয় নেতা রেজওয়ান ভূইয়া সোহেল, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক বেলাল হোসেন সবুজ, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুস সুবহান টিপু, সামসুল ইসলাম মুহিব ও আতিকুর রহমান সুলতান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত জানিয়ে একটি মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। আলোচনা সভা শেষে সংবর্ধিত অতিথি জাকির হোসেন খানকে ক্রেষ্ট ও ফুলের তোড়া প্রদান করা হয়। এসময় ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: