সর্বশেষ আপডেট : ৩৪ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আগামী নির্বাচন সকলের কাছে গ্রহণযোগ্য হবে : সিইসি

1489415273নিউজ ডেস্ক:: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা আশা প্রকাশ করেছেন, নির্বাচন কমিশন (ইসি) সকলের কাছে একটি নিরপেক্ষ গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের কাজ করে যাচ্ছে, ফলে আগামী সাধারণ নির্বাচন সকল রাজনৈতিক দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, ভোটাররা যাতে কোন ভয়-ভীতি ছাড়াই তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন এবং ভোট দান শেষে নিরাপদে ঘরে ফিরতে পারেন এমন অনুকূল পরিবেশ সৃষ্টির জন্য ইসি নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সিইসি বলেন, ‘নির্বাচন কমিশনের দায়িত্ব গ্রহণের পর আমরা অবাধ ও নিরপেক্ষভাবে কয়েকটি নির্বাচন সম্পন্ন করেছি এবং আশা করছি যে, আগামী নির্বাচনগুলোও একইভাবে অনুষ্ঠিত হবে।’

সোমবার বিকেলে চট্টগ্রামে স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড (এনআইডি) বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সিইসি কে এম নূরুল হুদা একথা বলেন।

সিইসি আরো বলেন, আগামী সাধারণ নির্বাচনের আগে ইসি বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে আলোচনা করবে।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে সিইসি জানান, প্রয়োজন বোধ করলে ইসি আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে সেনা মোতায়েন করবে।

চট্টগ্রামের ডিসি সামশুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্রিগেডিয়ার জেনারেল (অব.) সাহাদাত হোসেন চৌধুরী, চট্টগ্রামের মেয়র আ জ ম নাসির উদ্দিন, ইসি সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, এনআইডি শাখার মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শহীদুল ইসলাম ও উপ-পরিচালক আব্দুল বাতেন বক্তৃতা করেন। বাসস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: