সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সবার সম্মিলিত প্রচেষ্টায় সবকটি ইউনিয়কে সন্ত্রাস,মাদক মুক্ত করা সম্ভব – নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ

unnamedনবীগঞ্জ সংবাদদাতা:: মাদক কে না বলুন সুস্থ্য সুন্দর জীবন গড়ুন এই শ্লোগানকে সামনে রেখে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে জঙ্গী,সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । গজনাইপুর ইউনিয়ন পরিষদ এবং যুবসমাজের উদ্যোগে জনতার বাজারে সোমবার বিকাল ৪টায় জঙ্গী,সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয় ।

এসময় নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজনাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে ও সাংবাদিক এম এ মুহিতের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমান বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় সবকটি ইউনিয়কে সন্ত্রাস,মাদক মুক্ত করা সম্ভব ।

বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য এড. সুলতান মাহমুদ,গোপলার বাজার তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফ,দেবপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মুহিত,গজনাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত সভাপতি) বীরমুক্তিযোদ্ধা আজমান আলী,সাধারণ সম্পাদক হাজী মাহমুদ মিয়া, দিনাপুর কলেজের শিক্ষক মোশারফ মিটু, উপজেলা যুবলীগ নেতা অনু আহমেদ,গজনাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলী নেওয়াজ গাজী,রুহেল আহমেদ,লিংকন আহমেদ,গজনাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য শাহ জুবায়ের আহমেদ,লুৎফুর রহমান, ছাত্রলীগ কর্মী শাহিন আহমেদ ও বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ সহ এলাকার শত শত সাধারণ মানুষ উপস্থিত ছিলেন ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: