সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আমি খেটে খাওয়া মানুষের জন্য রাজনীতি করি’ – নবীগঞ্জে এম.পি কেয়া চৌধুরী

unnamed (2)নবীগঞ্জ সংবাদদাতা:: প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ২০২১ সালের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছাঁনোর লক্ষে কাজ করছে। যারা নারীদের দুর্বল মনে তারা হচ্ছে বোকা কারণ সে ভুলে যায় তার জন্ম ও কোনো একজন নারীর গর্ভে আমি খেটে খাওয়া মানুষের জন্য রাজনীতি করি । রবিবার বিকালে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের নিশাকুড়িঁ ও শংকরসেনা গ্রামবাসীর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস ২০১৭ উদযাপন উপলক্ষে এক আলোচনা ও উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন, (হবিগঞ্জ-সিলেট) সংরক্ষিত আসনের সংসদ সদস্য এড. আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী ।

এর আগে সাবেক ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা খছরু মিয়ার সভাপতিত্বে ও গজনাইপুর ইউপি ছাত্রলীগের সভাপতি আবুল হুসেন লালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজনাইপুর ইউপির চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল,গজনাইপুর ইউপি আওয়ামীলীগের(ভারপ্রাপ্ত সভাপতি) বীরমুক্তিযোদ্ধা আজমান আলী,সাধারণ সম্পাদক হাজী মাহমুদ মিয়া,কুদ্দুছমিয়া,লোকমান মিয়া,দেবপাড়া ইউপি আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান।

এছাড়াও বক্তব্য দেন গজনাইপুর ইউপি আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলী নেওয়াজ গাজী,সাবেক ইউপি সদস্য তোতা মিয়া, ইছুব আলী,দেবপাড়া ইউপি সদস্য মামদ আলী, আব্দুল মালিক,আবু মিয়া,ছানওর মিয়া,যুবলীগ নেতা জিলু মিয়া, জসিম মিয়া,কাছন মিয়া, তুহিন আহমেদ রাজা,জয়নাল মিয়া,শাহিন মিয়া ছাত্রলীগ নেতা রায়হান মিয়া,সহ এলাকার কয়েক শতাধীক নারী-পুরুষ উপস্থিত ছিলেন ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: