সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার কে হচ্ছেন ঢাকা রেঞ্জের ডিআইজি?

full_1362531393_1489294771নিউজ ডেস্ক:: ঢাকা রেঞ্জে উপ মহাপরিদর্শক (ডিআইজি) এস এম মাহফুজুল হক নুরুজ্জামান অবসরে গেছেন। তার স্থানে স্থলভিষক্ত হতে পারেন খুলনা রেঞ্জের ডিআইজি মনিরুজ্জামান। পুলিশ একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

চলতি বছরের ৭ মার্চ অবসরোত্তরকালীন ছুটিতে গেছেন ঢাকা রেঞ্জের ডিআইজি এস এম মাহফুজুল হক নুরুজ্জামান। বর্তমানে তার পদটি খালি রয়েছেন। ওই পদে আসতে পারেন খুলনা রেঞ্জের উপ মহাপরিদর্শক মনিরুজ্জামান। খুলনা থেকে তিনি ঢাকা রেঞ্জে আসার পরে তার পদটিও খালি হয়ে যাবেন।

খুলনা রেঞ্জের উপ মহাপরিদর্শক মনিরুজ্জামান ঢাকা রেঞ্জে আসার পরে তার পদে বসবেন চট্রগ্রাম মহানগর পুলিশের (সিএমপির) কমিশনার ইকবাল বাহার চৌধুরী। জনাব ইকবাল বাহার চৌধুরী খুলনা রেঞ্জের দায়িত্ব পেলে খালি হবে সিএমপি।

সেক্ষেত্রে চট্রগ্রাম পুলিশের কমিশনারের পদটি দখল করতে পারেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার ডিবি অ্যান্ড প্রসিকিউশন মো. দিদার আহমেদ। এমনভাবে পুলিশের একটি রদ বদল হওয়ার সম্ভবনা রয়েছেন।

চট্রগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কমিশনার ইকবাল বাহার চৌধুরী ১৯৮৯ সালে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগ দেন ইকবাল বাহার। এর আগে তিনি পুলিশ সদর দপ্তরের

উপমহাপরিদর্শক (ডিআইজি) প্রশাসন, টেলিকম ও রংপুর রেঞ্জের ডিআইজি হিসেবেও দায়িত্ব পালন করেন। এছাড়াও ঢাকা ও যশোর জেলার পুলিশ সুপার হিসেবেও ইকবাল বাহার দায়িত্ব পালন করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: