সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিগগিরই ‘নির্বাচনী রূপরেখা’দেবেন খালেদা জিয়া : মোশাররফ

1489072914 (3)নিউজ ডেস্ক:: নির্বাচনকালীন সরকার ব্যবস্থা নিয়ে শিগগিরই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ‘নির্বাচনী রূপরেখা’ তুলে ধরবেন বলে জানিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে যুবদল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা জানান।

খন্দকার মোশাররফ বলেন, ‘বর্তমান শাসকগোষ্ঠী এই রূপরেখা উপেক্ষা করে যদি ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচনের পুনরাবৃত্তি করতে চায় তাহলে দেশের জনগণ প্রতারিত হয়ে ঘরে বসে থাকবে না।

তিনি বলেন, ‘দেশের মানুষ ভোটের মাধ্যমে শেখ হাসিনা সরকারকে প্রত্যাখ্যান করতে প্রস্তুত। তাই আওয়ামী লীগের যে যাই বলুক না কেন- আগামী নির্বাচন কোনোভাবেই শেখ হাসিনার অধীনে হবে না। হতে দেয়া হবে না।’

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘আওয়ামী লীগের নেতারা বলেন যে বিএনপি নির্বাচনে যাবে। তারা এ কথা বলে দেশের জনগণকে ও দলের নেতাকর্মীদের বিভ্রান্ত করার চেষ্টা করছে। আমরা স্পষ্টভাবে বলতে চাই, আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনে হবে না। রূপরেখা অনুযায়ী নির্বাচনকালীন সরকার এ দেশে নির্বাচন পরিচালনা করবে। সংখ্যাগরিষ্ঠতা দিয়ে জনগণ ক্ষমতায় বসাবে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, আওয়ামী লীগ ক্ষমতা থাকলে সব পারে, আর ক্ষমতা না থাকলে দেয়াল টপকে পালিয়ে যায়।

যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নিরবের সভাপতিত্ব আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: