সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জালালাবাদ মডেল স্কুল এন্ড কলেজ’র বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী

unnamed (6)সিলেট জেলা শ্রমিকলীগের সভাপতি ও জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ বলেছেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার আয়োজনে একজন ভাল খেলোয়াড় বেরিয়ে আসতে পারে। খেলাধূলা শরীর ও মনকে সতেজ রাখে। একজন ভাল খেলোয়াড় দেশ ও জাতির গর্ব।

বুধবার দুপুরে নগরীর ঘাসিটুলা জালালাবাদ মডেল স্কুল এন্ড কলেজ এর বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জালালাবাদ মডেল স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান এস এম মোস্তফা আলীর সভাপতিত্বে ও নাট্যকর্মী রকিবুল হাসান রুমন এর পরিচালনায় অত্র বিদ্যালয়ের অধ্যক্ষ মওদুদ আহমদ এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সৃচিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট সরকারী মহিলা কলেজের অবসর প্রাপ্ত সমাজ বিজ্ঞানের শিক্ষক প্রফেসর মো. আব্দুল জব্বার, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি সিলেট জেলা শাখার সভাপতি ও বন্ধু লাইব্রেরী এন্ড পাবলিকেশন্স এর চেয়ারম্যান মাহবুবুল আলম মিলন,অত্র কলেজের ভাইস চেয়ারম্যান মো.রমিজ উদ্দিন,বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক মো. মোস্তফা কামাল, কেন্দ্রিয় কমিটি সিলেট জেলা গৃহ নির্মাণ শ্রমিক প্রতিষ্ঠাতা সদস্য ও প্রথম নির্বাচিত সভাপতি শেখ তোফায়েল আহমদ সেফুল,মহিলা শ্রমিকলীগের আহবায়ক নাজমা খানম চৌধুরী,সাবেক মহিলা কাউন্সিলর রুহেনা খানম মুক্তা। খেলা শেষে বিজয়ী ছাত্রছাত্রীদের মধ্যে অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেছেন। মানপত্র পাঠ করেন ৭ম শ্রেণীর ছাত্রী কাজলী আক্তার। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: