সর্বশেষ আপডেট : ৫৭ সেকেন্ড আগে
রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিকের নামে ছাত্রলীগ নেতার মামলা

unnamed (7)রাবি প্রতিনিধি:: সংবাদ প্রকাশের জেরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) কর্মরত এক সংবাদকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ছাত্রলীগের এক কেন্দ্রীয় নেতা। বুধবার রাতে রাজশাহীর মতিহার থানায় তথ্য ও যোগাযোগ পযুক্তি আইনের (সংশোধনী-২০১৩) ৫৭ ধারায় এ মামলা দায়ের করা হয়।
মামলায় আসামি করা হয়েছে দৈনিক আলোকিত বাংলাদেশের রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. মোস্তাফিজুর রহমানকে। তিনি রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সহ-সভাপতি। মামলার বাদী মো. মিনারুল ইসলাম ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য।

ঘটনা সূত্রে জানা যায়, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকায় প্রকাশিত সংবাদে ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মিনারুল ইসলাম বিবাহিত, শিবিরের রাজনীতি, প্রক্সি জালিয়াতিতে যুক্ত বলে উল্লেখ করা হয়। এর প্রেক্ষিতে এবছরের ১৮ জানুয়ারি মিনারুল নগরীর মতিহার থানায় সংবাদটি ‘মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন’ দাবি করে অভিযোগ দায়ের করেন।

যাচাই-বাছাই শেষে ১ মার্চ (বুধবার রাতে) অভিযোগটি মামলা আকারে রেকর্ড করে মতিহার থানা পুলিশ। মামলার এজহারে বলা হয়েছে, ‘এ ধরণের খবর প্রকাশ হওয়া বাদী সামাজিক, রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছেন এবং তার প্রভূত ক্ষতি হয়েছে।’
উল্লেখ, গত বছরের ৮ ডিসেম্বর রাবি শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের দুই দিন পরও কমিটি না দেয়ার বিষয়ে ১০ ডিসেম্বর দৈনিক আলোকিত বাংলাদেশের অনলাইন সংস্করণে ‘রাবি ছাত্রলীগের কমিটি নিয়ে গড়িমসি’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: