সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ৪ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাবিতে পবা উপজেলা সমিতির নবীনবরণ 

download (3)রাবি প্রতিনিধি:: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) পবা উপজেলা ছাত্রকল্যাণ সমিতির উদ্যোগে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে নবীনদের বরণ করে নেওয়া হয়।

পবা উপজেলা ছাত্র কল্যাণ সমিটির সভাপতি মো. হাসান আলীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্র উপদেষ্টা অধ্যাপক মো. মিজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক মো. আফসার আলী, আরবী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ মতিউর রহমান, সহকারী পরিচালক(অডিট) মো. মাসুম আল রশিদ, রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু প্রমূখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ছাত্র উপদেষ্টা মো. মিজানুর রহমান বলেন, সংগঠনের প্রত্যেক সদস্যদের পারস্পারিক সাহায্যে এগিয়ে আসতে হবে এবং প্রত্যেককে দক্ষ সংগঠক হিসেবে গড়ে উঠতে হবে। সর্বোপরি পরিবার, সমাজ ও দেশ নিয়ে ভাবতে হবে এবং একজন ভাল মনের মানুষ হতে হবে। নবীনদের বরণ ও আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: