সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৫৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোশ্যাল ইনোভেটরের পুরস্কার পেলেন হুইপ ইকবালুর রহিম

1487917567প্রবাস ডেস্ক:: ওয়ার্ল্ড লিডারশিপ ফেডারেশন (ডব্লিওএলএফ) ২০১৭ সালের জন্য জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমকে সোশ্যাল ইনোভেটর ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রদান করেছে। আজ এখানে প্রাপ্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে হলা হয়েছে, গতকাল দুবাইয়ে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে হুইপ ইকবালুর রহিমকে এ সম্মানসূচক অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

ইকবালুর রহিম এমপি তার নির্বাচনী এলাকা দিনাজপুরে হিজড়া সম্প্রদায়ের জন্য আবাসনের ব্যবস্থা করে মানবপল্লী গড়ে তোলা, বৃদ্ধাশ্রম নির্মাণ ও সামাজিক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

হুইপ ইকবালুর রহিম বলেন, এ ধরনের অ্যাওয়ার্ড প্রাপ্তি দেশের জন্য সম্মানের এবং এ ধরনের সম্মাননা দেশের সংসদ সদস্যদেরকে সামাজিক কর্মকাণ্ডে আরো বেশি অবদান রাখতে অনুপ্রাণিত করবে। তিনি বলেন, হিজড়া সম্প্রদায় আমাদের পরিবারের সদস্য। কিন্তু তাদের পরিবার তাদেরকে গ্রহণ করে না, তারা অবহেলিত। অবহেলা না করে তাদের প্রতি একটু যত্নশীল হলেই তারা সমাজের সাধারণ সদস্যদের মতই আচরণ ও সহাবস্থান করে।

উল্লেখ্য, ইকবালুর রহিম এমপি’র গড়ে তোলা মানবপল্লীতে ৮০টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে এবং তাদের আর্থিক ও সামাজিক সকল ধরনের সহযোগিতা প্রদান করছেন হুইপ ইকবালুর রহিম। বাসস।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: