সর্বশেষ আপডেট : ৩২ সেকেন্ড আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৌরভের সঙ্গে বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট দল

full_672418818_1487311643খেলাধুলা ডেস্ক:: টুর্নামেন্ট থেকে বিদায় নিলেও গত বৃহস্পতিবার বাংলাদেশের দৃষ্টি প্রতিবন্ধী ক্রিকেটারদের ছিল অন্যরকম একটা দিন। এদিন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির সঙ্গে কলকাতার ইডেন গার্ডেন ঘুরে বেরিয়েছেন মালেক-মহসিনরা।

অন্ধদের টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্বের শেষ তিন খেলায় টানা হারে সেমিফাইনালে জায়গা করে নিতে পারেনি বাংলাদেশ ব্লাইন্ড ক্রিকেট দল।

মালেক-মহসিনদের অনুরোধে কলকাতার মহারাজ সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কিছু সময় কাটানোর ব্যবস্থা করে দেয় কলকাতার ন্যাশনাল ক্রিকেট ক্লাব (এনসিসি)। বিশ্বকাপে অংশ নিতে যাওয়া বাংলাদেশি ক্রিকেটারদের সম্মানে এই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে এনসিসি।

এদিন গাঙ্গুলির সঙ্গে তারা ঘুরে বেড়ালেন ইডেন গার্ডেন। ছবি তুললেন ভারতের সাবেক এই অধিনায়কের সঙ্গে। সৌরভ তাদের সাথে ক্রিকেট সহ বিভিন্ন বিষয়ে নিয়ে কথা বলেন। দৃষ্টিপ্রতিবন্ধীদের ক্রিকেট বাংলাদেশে কী অবস্থায় আছে সে বিষয়েও জানতে চান গাঙ্গুলি।

ক্রিকেটাররাও সৌরভকে কাছে পেয়ে কথার ঝাঁপি খুলে দেন। সব মিলিয়ে দারুণ এক সময় কাটে ক্রিকেটারদের। অনুষ্ঠান শেষে এনসিসির পক্ষ থেকে বাংলাদেশ দলের খেলোয়াড়দের হাতে স্মারকও তুলে দেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) সভাপতি সৌরভ গাঙ্গুলী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: