সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নায়ক হয়ে ফিরছে সেই ‘ঈশান’

1487308843বিনোদন ডেস্ক:: ‘তারে জামিন পার’-এর সেই ঈশানের কথা মনে আছে? পড়াশোনা করতে বসলে অঙ্কে হিসাব-নিকাশ যার গুলিয়ে ‌যেত। পরীক্ষার খাতায় ছবি আঁকত সে। আর তার জন্য বাবার কাছে কী মারটাই না খেতে হয়েছে তাকে!

তারপর একদিন জোর করে তাকে পাঠিয়ে দেওয়া হল বোর্ডিং স্কুলে। ভিতরের কষ্টটা সে বলতে পারেনি মাকে। ছবি এঁকে বুঝিয়েছিল। সেখানেই তার সঙ্গে আলাপ হয় আঁকার শিক্ষক রাম শঙ্কর বা আমির খানের। তিনিই ঈশানের আসল রোগটা ধরতে পারেন। জানা ‌যায় ঈশান ‘ডিস্লেকসিক’।

কিন্তু এ তো গেল সেই ২০০৭ সালের কথা। ১০ বছর পর সেই ছোট্ট ঈশান কিন্তু আর ছোট নেই। সে এখন ‌যথেষ্ঠ বড়। মাঝখানে অবশ্য ২০১০-এ ‘বম বম বোলে’ নিয়ে ফিরে আসে সে। ‘মিডনাইট চিলড্রেন’ এর মত সিনেমায়ও দেখা গিয়েছিল ঈশান বা দার্শিল সাফারিকে।1487308843_0

তবে এবার তাকে দেখা ‌যাবে নতুন চেহারায়। শিগগিরই আসতে চলেছে তার নতুন ছবি ‍’কুইকি‍’। দার্শিলের বয়সি ছেলেমেয়েদের সময়ের ভালবাসার গল্প নিয়েই এই সিনেমা। ছবির পরিচালক প্রদীপ আতলুরি।

তবে কুইকি কবে যে মুক্তি পাবে তা এখনও জানা যায়নি। ১০ বছর পর কেমন দেখতে হয়েছে সেই ছোট্ট ঈশানকে? তা নিশ্চয় দেখতে ইচ্ছে করে। সম্প্রতি দার্শিলের নতুন লুকের ছবি শেয়ার করেছেন ফিল্ম সমালোচক তরণ আদর্শ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: