সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘১ ঘন্টায় তিনজনের প্রোপোজ পেয়েছিলাম’

16711600_144570619390878_2957123804198029195_nবিনোদন ডেস্ক:: ‘প্রেমে পড়লে যে কোন দিনই হয়ে উঠতে পারে ভ্যালেন্টাইনস ডে। তাই দেরি না করে মানুষটিকে যত তাড়াতাড়ি সম্ভব বলে দেওয়া উচিত। তারপর সেলিব্রেট করার জন্য তো ১৪ ফেব্রুয়ারি রয়েছেই।’ ভ্যালেনটাইন ডে সর্ম্পকে জানতে চাইলে এমনটাই জানান টালিগঞ্জের নায়িকা পায়েল সরকার।

টিনএজের ভালোবাসা দিবসের স্মৃতি সর্ম্পকে পায়েল জানান, একবার এক ঘণ্টার মধ্যে তিনজন ফোন করে প্রোপোজ করেছিল। ওদের মধ্যে বোধহয় এরকম কিছু একটা ব্যাপার ছিল যে কে আগে বলবে। তিনজনেই আস্কড মি আউট ফর আ ডেট। তবে, আমি তিনজনের কারও সঙ্গেই যাইনি।

সিঙ্গেলদের উদ্দেশ্যে এ নায়িকা বলেন, ‘কিপ ট্রাইং এভরি ডে, ভ্যালেন্টাইনস ডে-র জন্য বসে থেকো না। একদিন ১৪ ফেব্রুয়ারি সাকসেসফুল হবে। তাই সারাবছরই চেষ্টা করে যাও।’

উল্লেখ্য, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে ডিগ্রী অর্জন করা এ নায়িকা জন্মগ্রহণ করেন কলকাতায়। বাংলা টিন ম্যাগাজিন উনিশ-কুড়ি প্রচ্ছদ মডেল হয়েছিলেন তিনি। তারপর একে একে অভিনয় করেন শুধু তুমি, বিবর, আই লাভ ইউ, ক্রস কানেকশান, প্রেম আমার, লে ছক্কা, জানি দেখা হবে, লে হালুয়া লে, বোঝেনা সে বোঝেনা সহ আরো অনেক চলচ্চিত্রে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: