সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
শনিবার, ২৫ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুগ যুগ ধরে মেধাবীরাই ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে আসছে: আসাদ উদ্দিন

unnamedসিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, মদন মোহন কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, জিএস ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেছেন- উপমহাদেশের প্রাচীন ও সর্ববৃহৎ ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগ গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৬৯বছর অতিবাহিত করছে। সংগঠনটির দীর্ঘ এই পথচলার সাথে জড়িয়ে আছে ৫২’র ভাষা আন্দোলন, ৭১’র মুক্তিযুদ্ধসহ বাংলাদেশের প্রতিটি গৌরবান্বিত অধ্যায়। জন্মলগ্ন থেকে বাংলাদেশ ছাত্রলীগ দেশের নির্যাতিত, নিপীড়িত মানুষের জন্য কাজ করে যাচ্ছে। যুগ যুগ ধরে সুনামের সাথে যারা এই সংগঠনের নেতৃত্ব দিয়ে এসেছেন তাঁরা প্রত্যেকেই দেশের সেরা মেধাবী শিক্ষার্থী ছিলেন। বর্তমানেও মেধাবীদের দিয়েই সংগঠনটি দেশের গন্ডি পেড়িয়ে সাড়া পৃথিবীতে ছড়িয়ে যাচ্ছে।

তিনি সোমবার সকাল ১১টায় নগরীর সুবিদবাজার পয়েন্টে এক্সেল টাওয়ারের সামনে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিলেটের সন্তান এস এম জাকির হোসাইনের লেখা বইমেলায় প্রকাশিত বই ‘আন্দোলন-সংগ্রামে, বাংলাদেশ ছাত্রলীগ’ বইটির স্টল উদ্বোধনকালে এসব কথা বলেন।

তিনি জাকির হোসাইনের এই বইটির প্রশংসা করে বলেন- বাংলাদেশ ছাত্রলীগের মত বৃহৎ একটি সংগঠনের নেতৃত্ব দিয়েও যে একটি বই লেখার মত সময় রাখে, সে কতটুকু মেধাবী তা বর্ণনা করা কঠিন। তিনি, সিলেটের সকল ছাত্রলীগ নেতাকর্মীদের এভাবে লেখালেখিতে উদ্বুদ্ধ হওয়ার আহবান জানান।

সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারের উদ্যোগে সিলেটে জাকির হোসাইনের এই বইটির স্টল উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শাহেদ আহমদ, মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক নাজমুল আলম রুমেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য শাহ আলম শাওন, মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আব্দুল হাই আল হাদি, সাংগঠনিক সম্পাদক মিসবাহ আজাদ, গোলাপগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিপন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক উপ সম্পাদক নাফিস শামস তিয়াস, সদস্য কাজী মাকসুদ আহমদ, আমিনুর রিয়াজ মওদুদসহ সিলেট মহানগর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সর্বস্তরের নেতৃবৃন্দ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: