সর্বশেষ আপডেট : ১১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ভালোবাসা দিবসের আগের দিন “নন ভ্যালেনটাইন মহাসমাবেশ”

unnamedভালোবাসা শব্দটি খুব সহজেই সকলের সহজাত প্রবৃত্তির সাথে মিশে যায়। কেননা জন্মের পর থেকেই মানুষের বেড়ে উঠা এই ভালোবাসাকে কেন্দ্র করেই। ভালোবাসা প্রতিদিনের, প্রতি মুহূর্তের। তবুও ভালোবাসাকে বিশেষভাবে উপলব্ধি করার জন্য পালন করা হয় ভ্যালেন্টাইন’স ডে বা ভালোবাসা দিবস। সারা বিশ্বে ১৪ ফেব্রুয়ারি পালিত হবে এই রঙিন দিনটি। এই দিনটিকে নিয়ে ভালোবাসার মানুষদের ভাবনাটাও থাকে বিশেষ। কিন্তু যাদের ভালবাসার মানুষ নেই তাদের কি হবে? সিলেটে তাই অপ্রেম মানুষদের পাশে দাঁড়ালো কাকতাড়ুয়া নামে একটি সংগঠন।

ভালোবাসা দিবসের আগের দিন ১৩ ফেব্রুয়ারি শনিবার সিলেটে আয়োজন করেছে নন ভ্যালেনটাইন মহাসমাবেশ। গতবছরও এই দিনে তারা অপ্রেম মানুষদের নিয়ে এই ব্যতিক্রম অনুষ্ঠানটি করেছিলো। বসন্তের প্রথম দিন পহেলা ফাল্গুনে বিকেল তিনটায় নগরীর কাজীর বাজার ব্রিজে মজার মজার শ্লোগান নিয়ে “সিঙ্গেল শোভাযাত্রা” বেড় হবে। সেখানেই প্রেমহীনতার জন্য একমিনিট নিরবতার মাধ্যমে শুরু হবে মূল পর্ব। চলবে প্রেমের গান, প্রেমের সুফল ও কুফল নিয়ে আড্ডা, প্রেমের অভিজ্ঞতা ইত্যাদি।

আয়োজক সূত্রে জানা যায়, এটি হবে একটি মজার সমাবেশ। যারা এখনো প্রেম করতে পারেননি বা করেননি। অথবা প্রেমে বিরক্ত বা ছ্যাকা খেয়ে প্রেম বাদ দিয়েছেন তাদের জন্য মূলত এ আয়োজন। সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, মেট্রোপলিটন ইউনিভার্সিটি, লিডিং ইউভার্সিটি, নর্থ ইস্ট ইউনিভার্সিটি, ইন্টারন্যাশনাল ইউনিভাসির্ টি, এমসি কলেজ, সরকারী কলেজ, উইমেন্স কলেজ, মদনমোহন কলেজের প্রায় অর্ধ শতাধিক শিক্ষার্থী এই মহাসমাবেশে অংশ নিচ্ছে।
নন ভ্যালেনটাইন মহাসমাবেশের ফেইসবুক ইভেন্ট: https://www.facebook.com/events/1937738629845999

– বিজ্ঞপ্তি

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: