সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪০ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাইগারদের ম্যাচে ফেরার লড়াই

dsnewspic10feb17_003খেলাধুলা ডেস্ক ::
হায়দরাবাদ টেস্টের প্রথম দিনটি ভারতীয় ব্যাটসম্যানদের ঝুলিতে চলে গেছে। আজ টাইগারদের জন্য ম্যাচে ফেরার লড়াই। সেই প্রত্যয় নিয়েই দ্বিতীয় দিনে মাঠে নেমেছে বাংলাদেশ দল।

বিজয়, পূজারা আর কোহলির ব্যাটিং নৈপুণ্য দিন শেষে ৩ উইকেটে ৩৫৬ রান সংগ্রহ করে স্বাগতিক ভারত। বিজয় ১০৮, পূজারা ৮৩ রান করে বিদায় নেন। দুজন মিলে দলকে ১৭৮ রানের রাজসিক জুটি উপহার দিয়ে যান।

ব্যাটসম্যানদের এমন দাপুটে দিনে বল হাতে একটি করে উইকেট শিকার করেন তাসকিন, মিরাজ এবং তাইজুল। দলীয় ২ রানে রাহুলকে ফেরান তাসকিন। ১০৮ রান করা বিজয়কে সরাসরি বোল্ড করেন তাইজুল। মাঝে বিপজ্জনক পূজারাকে ব্যক্তিগত ৮৩ রানের মধ্যে বেঁধে ফেলেন মিরাজ।

এদিকে প্রথম দিনে বেশ কিপটে বোলিং করা তাসকিন রীতিমত আশার ভেলায় ভাসছেন। ‘উইকেট খুব ভালো। যদি তাদেরকে ৪৫০ রানের মধ্যে বেঁধে ফেলা যায়। সেটা আমাদের জন্য সুখকর হবে। দ্বিতীয় দিনটা কাজে লাগানোর চেষ্টা থাকবে।’

মুদ্রা লড়াইয়ে জিতে বাংলাদেশকে বোলিংয়ে পাঠান ভারতীয় দলনেতা বিরাট কোহলি। এই প্রথম ভারতের বিপক্ষে দ্বিপাক্ষিক কোনো সিরিজে অংশ নিলো বাংলাদেশ। এই ম্যাচের আগে ভারতের বিপক্ষে আটটি টেস্ট খেলেছে মুশফিকরা। যার মধ্যে টাইগাররা দুইটিতে ড্র করেছে ও ছয়টিতে হেরেছে। সবকটি ম্যাচই অনুষ্ঠিত হয় বাংলাদেশের মাটিতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: